সম্পর্ক ছিল অগণিত! তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন নোবেল

জোর চর্চা শুরু হয়েছে নোবেলের বিয়ে নিয়ে

Edited By: জয়িতা বসু | Updated By: May 28, 2020, 10:40 AM IST
সম্পর্ক ছিল অগণিত! তৃতীয় বিয়ে নিয়ে মুখ খুললেন নোবেল

নিজস্ব প্রতিবেদন : ​কখনও শিল্পীদের নিয়ে কটাক্ষ, আবার কখনও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সম্পর্কে কুরুচিকর মন্তব্য, জনপ্রিয় রিয়েলিটি শো শেষ হওয়ার পর একের পর এক বিতর্কে জড়িয়েছেন নোবেল। এবার বাংলাদেশের সেই বিতর্কিত গায়ক নোবেলের তৃতীয় বিয়ে নিয়ে সামাজিক মাধ্যমে শুরু হয়েছে জোর চর্চা।

শোনা যায়, মেহরুবা সালসাবিল নমে এক তরুণীর সঙ্গে নাকি তৃতীয়বারের জন্য সংসার পাতেন নোবেল। বিষয়টি নিয়ে বাংলাদেশের পাশাপাশি সীমান্ত পেরিয়ে ভারতেও চর্চা শুরু হয়েছে। নোবেলকে নিয়ে যখন চর্চায় মুখর সংবাদমাধ্যম, সেই সময় মুখ খুললেন বিতর্কিত গায়ক।

আরও পড়ুন : গোপনে ৩ নম্বর বিয়ে! লুকিয়ে সংসার পাতলেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক নোবেল

বাংলাদেশের এক প্রথম সারির সংবাদপত্রের সঙ্গে কথা বলতে গিয়ে নোবেল জানান, তিনি বিয়ে করেছেন, এই খবর ঠিক। কিন্তু এটি তাঁর প্রথম বিয়ে। ৩ নম্বর নয়। তাঁর তৃতীয় বিয়ে নিয়ে যে চর্চা বাজারে চলছে, তা অহেতুক বলে দাবি করেন নোবেল। 

নোবেলের আরও দাবি, তিনি জীবনের অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন কিন্তু সেটা বিয়ের আগে। এমনকী বিয়ের আগে তাঁর সম্পর্ক অগণিত বলেও দাবি করেন বাংলাদেশি গায়ক।

তিনি আরও জানান, ২০১৯ সালের নভেম্বর মাসে মেহরুবা সালসাবিলের সঙ্গে গোপনে গাঁটছড়া বাঁধেন তিনি। তবে বিয়ের দিন তাঁর পরিবারের প্রত্যেকে সেখানে হাজির ছিলেন। সালসাবিলের পরিবারকে প্রথমে বিয়ের সম্পর্কে না জানানো হলেও, পরে তারা সবকিছু মেনে নেন বলেও জানান নোবেল। 

পাশাপাশি বাংলাদেশের এই বিতর্কিত গায়ক আরও জানান, তিনি পাবলিক ফিগার। তাই রাখঢাক করেই বিয়েটা করেছেন। বিয়ে নিয়ে শোরগোল হল ক্যামেরা-সহ ভক্তদের চাপ থাকত। তাই চুপিসাড়েই এই অনুষ্ঠান সেরে ফেলেছেন তিনি।