Shakib Khan in Bollywood: এবার বলিউডে বাংলাদেশের সুপারস্টার শাকিব খান, জুটিতে শেহনাজ গিল?

Shakib Khan | Shehnaaz Gill: সম্প্রতি সলমান খানের ছবিতে হিন্দি ছবিতে ডেবিউ করেছেন শেহনাজ গিল। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ছোটপর্দা-বড়পর্দায় সর্বত্রই জনপ্রিয় অভিনেত্রী। শোনা যাচ্ছে বলিউডে প্রথম তাঁর সঙ্গেই জুটি বাঁধতে চলেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। কী বলছেন পরিচালক?

Updated By: Jul 26, 2023, 02:15 PM IST
Shakib Khan in Bollywood: এবার বলিউডে বাংলাদেশের সুপারস্টার শাকিব খান, জুটিতে শেহনাজ গিল?

Shakib Khan in Bollywood, Shehnaaz Gill জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমেরিকায় প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস ও ছেলে জয়কে নিয়ে ছুটি কাটাচ্ছেন বাংলাদেশের(Bangladesh) সুপারস্টার শাকিব খান। ঈদে মুক্তিপ্রাপ্ত তাঁর ছবি ‘প্রিয়তমা’ মুক্তি পেয়েছে আমেরিকায়। সেই সূত্রেই সেখানে গিয়েছিলেন তিনি। এরপরেই ছেলেকে নিয়ে অপু যান সেখানে। বিগত এক যুগ ধরে ঢালিউডেরই অলিখিত নিয়ম শাকিব খানের সিনেমা। সেই ধারা অব্যাহত ছিল এই বছরেও। মুক্তির তিন সপ্তাহ পেরিয়ে গেলেও বাংলাদেশের অনেক প্রেক্ষাগৃহেই রমরমিয়ে চলছে তাঁর নয়া ছবি ‘প্রিয়তমা’।

আরও পড়ুন- Jaya Bachchan | Ranveer Singh: 'আমি কালা নয়!' প্রিমিয়ারে পাপারাৎজিদের উপর মেজাজ হারালেন জয়া, সামাল দিলেন রণবীর...

তাঁর এই ছবি বাংলাদেশের গন্ডি ছাড়িয়ে রিলিজ করেছে আরও অনেক দেশেই। নানা সময়ে নানা বিতর্কে নাম জড়ালেও তাঁর জনপ্রিয়তা যে এক বিন্দুও ফিকে হয়নি, তা বলার অপেক্ষা রাখে না। ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের বিপরীতে দেখা যায় কলকাতার অভিনেত্রী ঈধিকা পাল। ঢালিউডের পাশাপাশি টলিউডের নায়িকার সঙ্গেই শুধু নয়, টলিউডেও কাজ করেছেন তিনি। তবে বাংলার গণ্ডি পেরিয়ে এবার তিনি পা রাখছেন হিন্দি সিনেমার দুনিয়ায়। বলিউডে কে হতে চলেছেন শাকিবের প্রথম নায়িকা?

বলিউডে শাকিবের ডেবিউ এই ছবি হতে চলেছে ইন্দো বাংলাদেশ যৌথ প্রযোজনা। শাকিবের বিপরীতে কাকে দেখা যেতে পারে তা নিয়ে উঠে এসেছে বলিউডের চার অভিনেত্রীর নাম প্রাচী দেশাই, নেহা শর্মা, জারিন খান ও শেহনাজ গিল। শোনা যাচ্ছে ইতোমধ্যে তাদের সঙ্গে আলোচনাও অনেক দূর এগিয়েছে। তবে চূড়ান্ত হওয়ার আগে কেউই নাম সামনে আনতে চাইছেন না। তবে শোনা যাচ্ছে পাল্লা ভারী শেহনাজের দিকেই। আগামী সেপ্টেম্বর থেকে বেনারসে শুরু হতে চলেছে শ্যুটিং। টানা ৩৫ দিন চলবে শ্যুটিং, এমনটাই খবর। হিন্দি ও বাংলা ছাড়াও তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। বিশেষ সূত্রের খবর, ছবিটির নাম হতে চলেছে “সাইকোপ্যাথ”। অনেকে আবার বলছেন, শাকিব খানের নতুন এই ছবির নাম “দরদ”।

আরও পড়ুন- Bubly on Shakib Khan-Apu Biswas: ‘অত ভাবার সময় নেই’ শাকিব-অপুর কাছাকাছি আসার খবরে বিস্ফোরক বুবলী...

বাংলাদেশের সংবাদমাধ্যমে পরিচালক অনন্য মামুন জানান, সিনেমাটি বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে। চার অভিনেত্রী প্রাচী দেশাই, নেহা শর্মা, জারিন খান ও শেহনাজ গিলের মধ্যেই কাউকে দেখা যাবে শাকিবের বিপরীতে, তা নিশ্চিত করেন পরিচালক নিজেই। তিনি জানান যে খুব শীঘ্রই শাকিব নিজেই জানাবেন তাঁর নয়া নায়িকার নাম। প্রসঙ্গত চার অভিনেত্রীর মধ্যে প্রাচী দেশাই, নেহা শর্মা, জারিন খান তিনজনকেই অনেকদিবন কোনও বড় ছবিতে দেখা যায়নি। অন্যদিকে সম্প্রতি সলমান খানের ছবিতে হিন্দি ছবিতে ডেবিউ করেছেন শেহনাজ গিল। এখন দেখার শেষ অবধি কাকে বেছে নেন শাকিব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.