Bubly on Shakib Khan-Apu Biswas: ‘অত ভাবার সময় নেই’ শাকিব-অপুর কাছাকাছি আসার খবরে বিস্ফোরক বুবলী...

Shakib Khan: প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস ও ছেলে জয়ের সঙ্গে আমেরিকায় ছুটি কাটাচ্ছেন শাকিব খান। মঙ্গলবার ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন সুপারস্টার। তাহলে কী এক হচ্ছেন শাকিব-অপু? সেই প্রশ্নেই সরগরম সোশ্যাল মিডিয়া। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন শবনম বুবলী।

Updated By: Jul 25, 2023, 08:23 PM IST
Bubly on Shakib Khan-Apu Biswas: ‘অত ভাবার সময় নেই’ শাকিব-অপুর কাছাকাছি আসার খবরে বিস্ফোরক বুবলী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমেরিকায় প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস(Apu Biswas) এবং ছেলে আব্রাম খান জয়কে নিয়ে সুন্দর সময় কাটাচ্ছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান(Shakib Khan)। সোশ্যাল মিডিয়ায় তার আভাসও দিয়েছেন অপু। সেখান থেকেই শোনা যাচ্ছে ফের ভাঙা সংসার জুড়তে চলেছে তাঁদের। এই বিষয়ে প্রশ্নের মুখে পড়ে শাকিবের দ্বিতীয় স্ত্রী শবনম বুবলী(Bubly) সাফ জানিয়ে দিলেন তাঁর কোনো ‘মাথাব্যথা’ সেই।

আরও পড়ুন-Pori Moni: 'এতো লোকের মাঝে...' শ্লীলতাহানির বর্ণনা দিতে গিয়ে আদালতে কান্নায় ভেঙে পড়লেন পরীমণি...

সম্প্রতি বাংলাদেশের সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়কে দেওয়া একটি ভিডিয়ো সাক্ষাৎকারে শাকিব-অপুর আমেরিকায় ঘুরে বেড়ানো নিয়ে সঞ্চালকের প্রশ্ন ছিল, যা চলছে তাতে শাকিব-অপু মিলে যাচ্ছেন, বুবলী কি হারিয়ে যাচ্ছেন? জবাবে বুবলী বলেন, “শেহজাদের বাবাও আমি, মা-ও আমি। সে জায়গা থেকে অনেক দায়িত্ব। আমার নিজের কাজ, শেহজাদকে যত্ন নেওয়া- সব মিলিয়ে আমি ব্যস্ত সময় পার করছি। এরমধ্যে অন্যকিছু ভাবার সময়ই নেই। আমার পুরোটা সময় হচ্ছে আমার সন্তানের জন্য এবং আমার নিজের জন্য। কারণ আমাকে কাজ করতে হবে, আমার বাঁচার জন্য।”

সম্প্রতি নিউ ইয়র্কে তারকা দম্পতি নওশিন ও হিল্লোলের বাড়িতে একটি পারিবারিক অনুষ্ঠানেও একসঙ্গে দেখা যায় শাকিব-অপুকে। গত রোববার নায়াগ্রা জলপ্রপাতের সামনে থেকে ছেলেকে নিয়ে একটি ভিডিও শেয়ার করেন অপু বিশ্বাস। মঙ্গলবার ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন শাকিব খান। শাকিব-অপুর সংসারে বুবলী তৃতীয়জন কিনা, এই প্রশ্নে বুবলী বলেন, ‘নো কমেন্টস’।

আরও পড়ুন- Dev | Jagdeep Dhankhar: জল্পনা উসকে দিল্লিতে জগদীপ ধনখড়ের সঙ্গে চায়ের আড্ডায় দেব...

প্রসঙ্গত, ২০০৬ সালে এফ আই মানিকের ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রে অভিনয় করতে গিয়েই বগুড়ার মেয়ে অপু বিশ্বাসের সঙ্গে জুটি গড়ে উঠে শাকিব খানের।২০০৮ সালে সোহানুর রহমান সোহানের ‘কথা দাও সাথী হবে’ চলচ্চিত্রের শুটিং শেষে অপুকে বিয়ের প্রস্তাব দেন শাকিব। ওই বছরের ১৮ এপ্রিল এক প্রযোজকের উপস্থিতিতে বিয়ে হয় তাদের।বিয়ের পর তারা টানা আট বছর সংসার করেছেন গোপনে। ২০১৭ সালের ১০ এপ্রিল অপু সন্তানকে নিয়ে প্রকাশ্যে আসেন এবং জানান বিয়ের খবর।বিয়ের পর অবন্তী বিশ্বাস অপু থেকে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম নেওয়া এই চিত্রনায়িকা বলেছিলেন, শাকিবের কারণেই বিয়ে ও সন্তান হওয়ার খবর চেপে রেখেছিলেন তিনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shakib Khan (@theshakibkhan)

পরে শাকিবও সেই বিয়ের কথা স্বীকার করেছিলেন। সেই সময় শোনা যায়, শাকিবের অন্য সম্পর্কের দিকে এগিয়ে যাওয়া দেখে বিয়ে-সন্তানের খবর প্রকাশ করেছিলেন অপু।এমন নানা আলোচনার মধ্যে ৯ মাসের মাথায় বিচ্ছেদ ঘটে অপু-শাকিবের। তখন থেকেই ‍গুঞ্জন শোনা যায়, বুবলীর প্রেমে মজেছেন শাকিব।

আরও পড়ুন-Tv Serial: ‘ফুলশয্যার খাটে মা-ছেলে, বন্ধ হোক নোংরামি!’, তুমুল কটাক্ষের মুখে মানালির ‘কার কাছে কই মনের কথা’...

গত বছর বুবলী হঠাৎ সোশ্যাল মিডিয়ায় লেখেন, তিনি শাকিবের সন্তানের মা। তাদের বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই, আর ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান আসে পৃথিবীতে। এবারও শাকিব অস্বীকার করেননি। ছেলেকেও মেনে নেন অভিনেতা। সম্প্রতি শাকিব জানান, বুবলীর সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। অন্যদিকে বুবলী বলেছেন, তাদের বিচ্ছেদ হয়নি। এর মধ্যে শাকিবের দুই প্রাক্তন অপু ও বুবলী একে অপরকে নিয়ে নানা ইঙ্গিতপূর্ণ কথাও বলেছেন, যা আলোচনার খোরাক যুগিয়েছে। এরপরে অপু ও শাকিবের ফের কাছে আসা থেকে তৈরি হয়েছে নানা বিতর্ক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.