বত্রিশে বেবো

২১ সেপ্টেম্বর ২০১২। ৩২ বছর পূর্ণ করলেন ভারতের এক নম্বর ফিল্মি ফ্যামিলির মেয়ে, এই মুহূর্তের এক নম্বর হিরোইন করিনা কাপুর। আর এই দিনই মুক্তি পেল তাঁর জীবেনর অন্যতম গুরুত্বপূর্ণ ছবি `হিরোইন`। অন্যদিকে আবার সবকিছু ঠিকঠাক থাকলে এটিই হতে চলেছে বিয়ের আগে করিনার শেষ জন্মদিন!

Updated By: Sep 21, 2012, 05:00 PM IST

২১ সেপ্টেম্বর ২০১২। ৩২ বছর পূর্ণ করলেন ভারতের এক নম্বর ফিল্মি ফ্যামিলির মেয়ে, এই মুহূর্তের এক নম্বর হিরোইন করিনা কাপুর। আর এই দিনই মুক্তি পেল তাঁর জীবেনর অন্যতম গুরুত্বপূর্ণ ছবি `হিরোইন`। অন্যদিকে আবার সবকিছু ঠিকঠাক থাকলে এটিই হতে চলেছে বিয়ের আগে করিনার শেষ জন্মদিন! কাজেই আক্ষরিক অর্থেই এটা করিনরা মোস্ট স্পেশ্যাল বার্থ ডে।
দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে ১২ বছর কাটিয়ে ফেলেছেন বেবো। এই ১২ বছরে ৩ খানের সঙ্গে চুটিয়ে অভিনয় করেছেন, তাঁর তিনটি ছবি বক্স অফিসে ১০০ কোটির ব্যবসা ছাপিয়ে গেলেও শুধুমাত্র বাণিজ্যিক ছবিতেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি তিনি। `কভি খুশি কভি গম`, `মুঝসে দোস্তি করোগে`, `জব উই মেট`, `টশন`, `ডন`, `থ্রি ইডিয়টস`-এর পাশাপাশি `চামেলি`, `ওমকারা`র মতো ছবিতেও দিয়েছেন `পাওয়ার প্যাক পারফরম্যান্স`। নিজের ব্যক্তিগত জীবন নিয়েও বরাবরই শিরোনামে থেকেছেন তিনি। তবে এই বছরটা এখনও পর্যন্ত কেরিয়ারের দিক থেকে খুব একটা ভালো যায়নি তাঁর। `এক ম্যায় অওর এক তু`, `এজেন্ট বিনোদ` বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছে। আশা করা যায় আজ থেকেই বোধহয় করিনার ভাগ্যের চাকা ফের ঘুরতে চলেছে। তাঁর জীবনের `সবথেকে সাহসী ছবি` মুক্তির পাশাপাশি আর মাত্র ২৫ দিন পরই তাঁর জীবনে আসতে চলেছে `দ্য ডে`। ৫ বছর অপেক্ষার পর শেষ পর্যন্ত পাক্কা নবাবী কায়দায় সইফ আলি খানকে বিয়ে করতে চলেছেন করিনা।
শোনা যাচ্ছিল জন্মদিনে উপহার স্বরূপ করিনাকে লন্ডনে স্পেশ্যাল ট্রিপে নিয়ে যাচ্ছেন সইফ। তবে সইফের উপহার সম্পর্কে জানতে চাওয়া হলে করিনার জবাব ছিল, "ইটস আ সারপ্রাইজ।" আমরাও আশা করব এরকম আরও অনেক সারপ্রাইজ আসুক করিনার জীবনে। আমাদের তরফ থেকেও রইল জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

.