পুজোর আগেই এল বিনোদনের নতুন প্ল্যাটফর্ম 'Uribaba', সিরিজ থেকে সিটকম দেখুন বিনামূল্যে

যেখানে মিলবে, ফিকশন, ননফিকশন, সিরিজ থেকে সিটকম, সঙ্গে থাকছে গান ও নাটক।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 14, 2021, 05:24 PM IST
পুজোর আগেই এল বিনোদনের নতুন প্ল্যাটফর্ম 'Uribaba', সিরিজ থেকে সিটকম দেখুন বিনামূল্যে

নিজস্ব প্রতিবেদন : বাংলার বিনোদনের দুনিয়ায় আসছে নতুন প্ল্যাটফর্ম 'উরিবাবা' (Uribaba)। যেখানে মিলবে, ফিকশন, ননফিকশন, সিরিজ থেকে সিটকম, সঙ্গে থাকছে গান ও নাটক। 'উরিবাবা' হল সিনেমা ও সংগীতের ক্ষেত্রে বাংলার দুটি জনপ্রিয় নাম সৌরভ চক্রবর্তী এবং অমিত বোসের মস্তিষ্ক প্রসূত। তাঁদের সঙ্গে রয়েছেন বিজ্ঞাপন জগতের দুই ব্যক্তিত্ব নরেশ ক্ষেত্রপাল ও সঞ্জীব ধিরানি।

জানা যাচ্ছে এই ডিজিটাল প্ল্যাটফর্ম 'উরিবাবা' (Uribaba)তে আসছে বাংলা গানের শো 5MM On The Rock। যেখানে থাকছেন, বাংলা সঙ্গীতের কিছু জনপ্রিয় ব্যক্তিত্ব। থাকছেন অনুপম রায়, পিয়া চক্রবর্তী, শিলাজিত মজুমদার, ধী, সাত্ত্বিক বিশ্বাস এবং প্রজ্ঞা। 

আরও পড়ুন-ছেলে ঝিনুকের জন্মদিনে 'এক পৃথিবী' ভালোবাসা Srabanti-র, 'ক্লাসমেট'কে শুভেচ্ছা Parno-র

ডিজিটাল প্ল্যাটফর্ম 'উরিবাবা' (Uribaba)তে আসছে প্রদীপ্ত ভট্টাচার্য পরিচালিত সিরিজ 'বিরোহী', এছাড়াও আসছে 'তক্ষপ', 'দুয়ারে বৌমা', 'প্রেম গেম', 'মিটিং মাসি'-র মতো কিছু সিরিজ। নতুন এই প্ল্যাটফর্মের ট্যাগ লাইন রাখা হয়েছে 'সার্চ করো, রিসার্চ করো'।

আরও পড়ুন-'কী কুৎসিত আমরা',পরীমণির পাশে Badhon, 'ও সুবিচার পাক', বললেন Mithila

পুজোর আগেই এসে হাজির বাঙালির বিনোদন দুনিয়ার এই নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম 'উরিবাবা' (Uribaba)। যেখানে সম্পূর্ণ বিনামূল্যে মিলবে বিনোদনের সমস্ত স্বাদ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.