হৃতিক-কঙ্গনার প্রেমের কেচ্ছাকে পর্নের চেয়েও অধম বললেন প্রহ্লাদ কক্কর

এই মুহূর্তে বলিউডের সবথেকে 'হ্যাপনিং' খবর হল হৃতিক-কঙ্গনার 'প্রেম কাহিনি'। রোজ রোজ নতুন নতুন খবর খোলস ছেড়ে বেরোচ্ছে। কখনও শোনা যাচ্ছে প্যারিসে গিয়ে হৃতিকের বিয়ের প্রস্তাব তো কখনও উল্টো প্রস্তাব। কখনও মেল চালাচালি তো কখনও লিগ্যাল নোটিস। শুধু তাই নয়, জটিল প্রেমে বাদ নেই 'তৃতীয়' ব্যক্তিও। সব মিলিয়ে হৃতিক-কঙ্গনার প্রেমের 'স্পাইসি' ভাঙন এখন বলিউডে সুপারহিট। তবে এত মশলা থাকা সত্ত্বেও এই 'সুপারহিট ফিলম'কে পর্নেরও অধম বললেন অ্যাড গুরু প্রহ্লাদ কক্কর।

Updated By: Mar 22, 2016, 03:53 PM IST
হৃতিক-কঙ্গনার প্রেমের কেচ্ছাকে পর্নের চেয়েও অধম বললেন প্রহ্লাদ কক্কর

ওয়েব ডেস্ক: এই মুহূর্তে বলিউডের সবথেকে 'হ্যাপনিং' খবর হল হৃতিক-কঙ্গনার 'প্রেম কাহিনি'। রোজ রোজ নতুন নতুন খবর খোলস ছেড়ে বেরোচ্ছে। কখনও শোনা যাচ্ছে প্যারিসে গিয়ে হৃতিকের বিয়ের প্রস্তাব তো কখনও উল্টো প্রস্তাব। কখনও মেল চালাচালি তো কখনও লিগ্যাল নোটিস। শুধু তাই নয়, জটিল প্রেমে বাদ নেই 'তৃতীয়' ব্যক্তিও। সব মিলিয়ে হৃতিক-কঙ্গনার প্রেমের 'স্পাইসি' ভাঙন এখন বলিউডে সুপারহিট। তবে এত মশলা থাকা সত্ত্বেও এই 'সুপারহিট ফিলম'কে পর্নেরও অধম বললেন অ্যাড গুরু প্রহ্লাদ কক্কর।

একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে প্রহ্লাদ কক্করকে জিজ্ঞাসা করা হয়, হৃতিক-কঙ্গনার 'এক্স' ফ্যাক্টর কতটা এদের ব্র্যাণ্ড ভ্যালুকে প্রভাবিত করবে। কোনও চিন্তা ভাবনা না করে সঙ্গে সঙ্গে তাঁর উত্তর, 'হৃতিক-কঙ্গনাকে নিয়ে আলোচনা করার থেকে ভাল পর্ন সিনেমা দেখা।'

.