এ কেমন চেহারা? কী হল টেলিভিশনের 'কমেডি কুইন' ভারতী সিং-এর!

হাসপাতালে বসে ভিডিও করে ভারতী 

Updated By: Sep 26, 2018, 04:32 PM IST
এ কেমন চেহারা? কী হল টেলিভিশনের 'কমেডি কুইন' ভারতী সিং-এর!

নিজস্ব প্রতিবেদন : ডেঙ্গিতে আক্রান্ত ‘কমেডি কুইন’ ভারতী সিং। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি তিনি। সোমবারই এই খবর আপনাদের জানিয়েছিলাম আমরা। ভারতী সিং-এর পাশাপাশি তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াও হাসপাতালে ভর্তি রয়েছেন বলে খবর। কিন্তু, আপাতত ভাল আছেন ভারতী। ভক্তরা যাতে তাঁকে নিয়ে বেশি চিন্তা না করেন, তার জন্য হাস্পাতালে বসে ভিডিও করে সেই কথা জানান তিনি।

আরও পড়ুন : গুরুতর অসুস্থ 'কমেডি কুইন' ভারতী, ভর্তি হাসপাতালে

নিজের সোশ্যাল হ্যান্ডেল ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেন টেলিভিশনের ‘কমেডি কুইন’ ভারতী সিং। সেখানে তিনি বলেন, আপাতত ভাল আছেন তিনি। অসুস্থতার খবর পেয়ে ভক্তরা যেভাবে তাঁর পাশে থেকেছেন, তাঁকে খোঁজ খবর নিয়েছেন এবং তাঁর জন্য প্রার্থনা করেছেন, তাতে কৃতজ্ঞ তিনি। শুধু তাই নয়, দু’একদিনের মধ্যে তাঁকে হসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। এরপর বাড়িতে বসেই লাইভ ভিডিও করবেন তিনি।

আরও পড়ুন : 'অজয়কে ছেড়ে চলে যান' কাজলকে পরামর্শ মহিলার

সেই সঙ্গে ভারতী আর বলেন, কোনওভাবেই মশার কামড় খাবেন না। পরিশ্রুত জল খান এবং মশা দেখলেই মেরে দিন। মশার কামড়ের জেরেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাই, মশার কামড় থেকে নিজেকে সব সময় রক্ষা করুন বলেও জানান ভারতী সিং।

দেখুন ভারতীর সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে বিগ বস-এর চলতি সিজনে হাজির হওয়ার কথা ছিল ভারতী সিং-এর। কিন্তু শেষ পর্যন্ত সলমন খানের শো থকে বাতিল হয়ে যান ভারতী। যদিও কারণ কী, সে বিষয়ে কোনও মন্তব্য করেননি ভারতী সিং। তবে বিগ বস ১২-এর গোয়ার গ্র্যান্ড প্রিমিয়ারে হাজির হন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। সলমন খানের সঙ্গে বেশ কিছুটা সময়ও কাটান তাঁরা। কিন্তু, প্রিমিয়ারের মাঝ পথেই শো ছেড়ে বিদায় নেন ভারতী-হর্ষ।

আরও পড়ুন : অভিনয় ছেড়ে মুম্বইতে 'বড়াপাও'-এর দোকান দিচ্ছেন অভিষেক বচ্চন?

শোনা যায়, সলমন খানের শো-এর গ্র্যান্ড প্রিমিয়ারে হাজির হওয়ার জন্য ভারতী এবং হর্ষকে সাম্মানিক অর্থও দেওয়া হয়ে সংশ্লিষ্ঠ চ্যানেলের তরফে। যদিও পুরোটাই গিমিক ছিল বলে পরে জানা যায়।

.