'অজয়কে ছেড়ে চলে যান' কাজলকে পরামর্শ মহিলার

'না' করে দেন কাজল

Updated By: Sep 26, 2018, 03:36 PM IST
'অজয়কে ছেড়ে চলে যান' কাজলকে পরামর্শ মহিলার

নিজস্ব প্রতিবেদন : বর্তমানে ‘হেলিকপ্টার ইলা’-র প্রমোশনে ব্যস্ত কাজল। কিন্তু, তার মধ্যেই কাজলকে যে প্রশ্নের মুখোমুখি হতে হল, তা শুনলে অবাক হয়ে যাবেন আপনিও।

আরও পড়ুন : নানা পাঠেকরের বিরুদ্ধে মুখ খোলার হিম্মত নেই কোনও অভিনেত্রীর, তোপ তনুশ্রীর

সম্প্রতি ‘হেলিকপ্টার ইলা’-র প্রমোশনে সংবাদমাধ্যমের মুখোমুখি হন বলিউড অভিনেত্রী কাজল। সেখানে আচমকাই অজয় দেবগণকে নিয়ে প্রশ্ন করা হয় কাজলকে। এক মহিলা ভক্ত কাজলকে হঠাত প্রশ্ন করে বসেন, ‘আপনি আপনার স্বামীর একজন বড় ভক্ত। আমার জন্য আপনি কি অজয় দেবগণকে ছেড়ে দিতে পারবেন?’ অজয়ের মহিলা ভক্তের এই প্রশ্ন শুনে অবাক হয়ে যান কাজল। তিনি সপাটে জানিয়ে দেন, কোনওভাবেই তিনি ওই মহিলার জন্য অজয় দেবগণকে ছাড়তে পারবেন না। তবে বেশ হেসেই উত্তর দেন অজয়-পত্নী কাজল।

আরও পড়ুন : অভিনয় ছেড়ে মুম্বইতে 'বড়াপাও'-এর দোকান দিচ্ছেন অভিষেক বচ্চন?

এদিকে রবিবার নাকি হঠাৎই সোশ্যাল মিডিয়ায় স্ত্রী কাজলের হোয়াটঅ্যাপ নম্বর শেয়ার করে বসেন অজয় দেবগণ। তবে শুধু হোয়াটঅ্যাপ নম্বর শেয়ার করাই নয়, অজয় দেবগণ টুইটারে লিখে বসেন, কাজল এই মুহূর্তে দেশে নেই, ওর সঙ্গে এই হোয়াটসঅ্যাপ নম্বরে যোগাযোগ করতে পারেন।

ওই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় অজয় দেবগণের শেয়ার করা কাজলের ওই নম্বর। নেটিজেনরা অজয় দেবগণকে নিয়ে মজা মশাকরা করার রসদও পেয়ে যান। কেউ কেউ তো বলেই বসেন অজয় দেবগণের নিশ্চয় মাথা খারাপ হয়ে গিয়েছে। কেউ কেউ আবার কাজলকে সাবধান করার চেষ্টা করেন, এক্ষুনি এই হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করুন না হলে মুশকিলে পড়ে যাবেন। অনেকেই আপনাকে বিরক্ত করতে শুরু করবে এই নম্বরে।

আরও পড়ুন : অভিনয় ছেড়ে মুম্বইতে 'বড়াপাও'-এর দোকান দিচ্ছেন অভিষেক বচ্চন?

যদিও অজয়ের এই ধরনের মশকরা অনেকের পক্ষেই বুঝে ওঠা সম্ভব হয়নি। অজয়ের এই কাণ্ডকারখানায় বেশ রেগে যান কাজলও। তিনি পাল্টা টুইট করে স্পষ্ট জানান, ‘তোমার এই মশকরা স্টুডিওর বাইরে বসেই ঠিক আছে, এর জন্য তোমায় বাড়িতে ঢুকতে দেওয়া হবে না।’

অর্থাত, অজয়ের এই ধরনের মশকরায় বেশ বিরক্তই হয়েছেন কাজল। এমনই মনে করছে বিভিন্ন মহল।

.