তর সইছে না আর! শিগগিরই বাবা হচ্ছেন সলমন খান?

বাবা ডাক শোনার জন্য ইতিমধ্যেই উদগ্রীব হয়েছেন বলিউড 'ভাইজান'?

Updated By: Dec 17, 2018, 11:38 AM IST
তর সইছে না আর! শিগগিরই বাবা হচ্ছেন সলমন খান?

নিজস্ব প্রতিবেদন : শিগগিরই বাবা হচ্ছেন সলমন খান? ২০২০ সালের মধ্যে সন্তান আসছে তাঁর ঘরে? বাবা ডাক শোনার জন্য ইতিমধ্যেই উদগ্রীব হয়েছেন বলিউড 'ভাইজান'? এবার এমন প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। কি বিশ্বাস হচ্ছে না তো? 
তাহলে বিষয়টি খুলেই বলা যাক। রবিবার বিগ বস ১২-র মঞ্চে হাজির হন শাহরুখ খান। তাঁর আগামী সিনেমা 'জিরো'-র প্রমোশনেই বিগ বসের মঞ্চে হাজির হন তিনি। শাহরুখ খানের সঙ্গে সলমন খানের এই মেগা শো নিয়ে তাই দর্শকদের উত্তেজনাও ছিল একেবারে অন্যরকম। বিগ বসের মঞ্চে হাজির হয়ে একে অপরকে একাধিক প্রশ্ন করতে শুরু করেন শাহরুখ, সলমন। যার মধ্যেই উঠে আসে 'ভাইজান'-এর বিয়ে এবং সন্তানের প্রসঙ্গ।

আরও পড়ুন : ঈশার বিয়েতে হবু বউমাকে সঙ্গে নিয়ে নাচলেন অম্বানি দম্পতি, দেখুন ভিডিও
যেখানে সলমন কবে বিয়ে করছেন এবং কবে সন্তানের বাবা হচ্ছেন বলে প্রশ্ন করেন কিং খান। যার উত্তরে সলমন বলেন, সন্তানের বাবা হতে গেলে এখন আর বিয়ে করার প্রয়োজন নেই। অর্থাত বিয়ে না করেও সন্তানের বাবা হওয়া যায় বলে স্পষ্ট জানিয়ে দেন সলমন। 'ভাইজান' এমন জানালেও নাছোড়বান্দা শাহরুখ বলেন, ২০১৯-এই বিয়ে করছেন সল্লু মিঞা। এবং বাবা হচ্ছেন ২০২০-তে। বিয়ে নিয়েসলমন খানের মুখে একাধিক প্রশ্ন চিহ্ন দেখা গলেও, বাবা হওয়ার কথা শুনে হেসে ফেলেন তিনি।

আরও পড়ুন : মা করিনা কাপুরের হাত ছেড়ে ছুটে চলে গেল তৈমুর, ভাইরাল ভিডিও
তবে এই প্রথমবার নয়, যখন বাবা হওয়া নিয়ে খোলাখুলি মন্তব্য করলেন বলিউডের এই খান হিরো। এর আগেও সলমন জানিয়েছেন, বাবা হতে চান তিনি। তবে কবে তিনি সন্তানের বাবা হবেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি বলিউড 'ভাইজান'। প্রসঙ্গত এর আগে  'সিঙ্গল ফাদার' হয়েছেন বলিউড অভিনেতা তুষার কাপুর এবং পরিচলক করণ জহর। এবার সেই তালিকায় কি যুক্ত হচ্ছে সলমন খানের নামও? সেটা অবশ্য সময়ই বলবে।

.