ভোপালেই বাড়ি, নিজেকে কেন আফগানি বলেন আরশি খান?

তাঁর দাদুর নাকি ১৮ জন স্ত্রী। বিগ বস হাউজে প্রবেশ করে সম্প্রতি এমনই দাবি করেন আরশি খান। কিন্তু, মেয়ের দাবিকে রীতিমত নস্যাত করে দিয়েছেন আরশির বাবা। যা নিয়ে কানাঘুষো শুরু হয়েছে ইতিমধ্যেই। কিন্তু, এবার আরশির আরও এক দাবিকে নস্যাত করলেন তাঁর মা নাদরা সুলতান।

Updated By: Nov 23, 2017, 10:09 AM IST
ভোপালেই বাড়ি, নিজেকে কেন আফগানি বলেন আরশি খান?

নিজস্ব প্রতিবেদন : তাঁর দাদুর নাকি ১৮ জন স্ত্রী। বিগ বস হাউজে প্রবেশ করে সম্প্রতি এমনই দাবি করেন আরশি খান। কিন্তু, মেয়ের দাবিকে রীতিমত নস্যাত করে দিয়েছেন আরশির বাবা। যা নিয়ে কানাঘুষো শুরু হয়েছে ইতিমধ্যেই। কিন্তু, এবার আরশির আরও এক দাবিকে নস্যাত করলেন তাঁর মা নাদরা সুলতান।

আরও পড়ুন : তাঁর ঠাকুরদার ১৮ জন স্ত্রী, দাবি আরশির 

আরশির মা জানিয়েছেন, তাঁরা ভোপালের জাহাঙ্গিরাবাদের বাসিন্দা। আফগানিস্তানে বাড়ি বলে আরশি যেভাবে একাধিকবার দাবি করেছেন, তা সঠিক নয় বলেও জানিয়েছেন নাদরা। 

আরও পড়ুন : হুইল চেয়ারে কঙ্গনা, কী হল বলিউড 'কুইনের'!

শুধু তাই নয়, আরশির প্রকৃত বয়স ৩১। ১৯৮৬ সালের ২৯ জুলাই জন্ম হয় আরশির। অর্থাত, নিজেকে যেভাবে ২৭-এর বলে দাবি করছেন আরশি, তা সঠিক নয় বলেও স্পষ্ট জানিয়েছেন তাঁর মা। ভোপাল মেডিক্যাল কলেজে আরশির যে বয়স দেওয়া রয়েছে, সেই হিসেব অনুযায়ী ওই মডেল কন্যা এখন ৩১-এর। কিন্তু, বসের ঘরে প্রবেশ করে বার বার নিজেকে ২৭-এর বলে দাবি করেছেন আরশি খান।  

.