বিগ বসের ঘর থেকে অনুপ জালোটা, শ্রীসন্ত কত পারিশ্রমিক পাচ্ছেন জানেন!

দীপিকা কাকর এবং করণবীর ভোরাও রয়েছেন এই তালিকায়

Updated By: Oct 5, 2018, 02:17 PM IST
বিগ বসের ঘর থেকে অনুপ জালোটা, শ্রীসন্ত কত পারিশ্রমিক পাচ্ছেন জানেন!

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১২ শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উত্তাপ বাড়তে শুরু করেছে। ‘সিঙ্গল’ বনাম ‘জুটি’-র লড়াই যখন তুঙ্গে, তখন সামনে আসতে শুরু করেছে বিগ বসের একের পর এক গোপন সত্যি।

আরও পড়ুন : ক্যামেরার সামনেই অন্তঃস্বত্তা নেহাকে আদরে ভরিয়ে দিলেন অঙ্গদ, দেখুন ভিডিও

বিগ বস ১২-এ হাজির হয়ে কে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন জানেন? বলিউডলাইফ ডট কম-এর খবর অনুযায়ী, বসের ঘর থেকে সবচেয়ে বেশি রোজগার করছেন অনুপ জালোটা। বসের ঘর থেকে প্রত্যেক সপ্তাহে তিনি ৪৫ লক্ষ করে পকেটে পুরছেন। অনুপ জালোটার পর রয়েছে করণবীর ভোরার নাম। প্রতি সপ্তাহে যাঁর রোজগার ২০ লক্ষ করে।

আরও পড়ুন : জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটা কী করলেন দেখুন, ভাইরাল ভিডিও

অনুপ, করণবীরের পর রয়েছে টেলি অভিনেত্রী দীপিকা কাকরের নাম। যিনি প্রতি সপ্তাহে ১৫ লক্ষ করে পাচ্ছেন বলে খবর। শুনলে অবাক হবেন, বিগ বসের ঘরে হাজির হয়েও নিজের দর খুব বেশি বাড়াতে পারেননি ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্ত। প্রত্যেক সপ্তাহে যাঁর পারিশ্রমিক ৫ লক্ষ করে। কি অবাক লাগছে শুনে? ভাবছেন, হাই প্রোফাইল সেলিব্রিটি হয়েও কীভাবে মাত্র ৫ লক্ষের পারিশ্রমিকের বিনিময়ে বসের ঘরে হাজির হতে রাজি হয়ে যান শ্রীসন্ত। তবে বসের ঘরের সেলিব্রিটিদের মধ্যে নেহা পেনসে এবং সৃষ্টি রোড প্রত্যেক সপ্তাহে কত করে পারিশ্রমিক পাচ্ছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। পাশাপাশি প্রতি সপ্তাহে অনুপ জালোটা ৪৫ লক্ষ্য করে পেলেও, তাঁর বান্ধবী জ্যাসলিন মাথারু কোনও পারিশ্রমিক পাচ্ছেন কি না, সে বিষয়ে জানা যায়নি কিছু।

আরও পড়ুন : সলমনের বান্ধবী ছিলেন শিল্পা?

এদিকে ‘নমিনেশন টাস্ক’-এ অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর মধ্যে বিবাদ বাঁধলেও শেষ পর্যন্ত বিগ বসের সৌজন্যে তা মিটে যায়। বিগ বসের তরফে থেকে যখন ‘সিক্রেট ডিনার ডেটে’ পাঠানো হয় অনুপ, জ্যাসলিনকে। এরপরই এই জুটির মধ্যে সব বিবাদ মিটে যায় বলে জানা যায়।

.