৩ বার বিয়ের পিঁড়িতে অনুপ জালোটা, গাঁটছড়া বাঁধেন প্রাক্তন প্রধানমন্ত্রীর ভাইঝির সঙ্গেও

জোর গুঞ্জন শুরু হয়েছে

Updated By: Sep 19, 2018, 02:12 PM IST
৩ বার বিয়ের পিঁড়িতে অনুপ জালোটা, গাঁটছড়া বাঁধেন প্রাক্তন প্রধানমন্ত্রীর ভাইঝির সঙ্গেও

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১২-এর ‘বিচিত্র জুটি’ অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারুর সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। অনুপ জালোটা এবং জ্যাসলিন ফার্নান্ডেজ গত ৩ বছর ধরে লিভ ইন করলেও, তাঁরা নাকি নিজেদের সম্পর্ক নিয়ে খোলসা করে কিছু বলছেন না। বিগ বসের একাধিক প্রতিযোগীই ইতিমধ্যেই এই অভিযোগ করেছেন। কিন্তু, বছর ২৮-এর জ্যাসলিনের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে অনুপ জালোটা ৩ বার বিয়ের পিঁড়িতে বসেছেন। জানেন সেই তথ্য?

পিঙ্কভিলার খবর অনুযায়ী, খুব কম বয়সে গুজরাতি কন্যা সোনালি শেঠ-কে বিয়ে করেন ভজন গায়ক অনুপ জালোটা। কিন্তু, অনুপজির বাড়ি থেকে সোনালির সঙ্গে তাঁর বিয়ে মেনে নেওয়া হয়নি। বাড়ি থেকে তাঁদের সম্পর্ক মেনে নেওয়া না হলেও, চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে এইভাবেই কাটছিল দিন। কিন্তু, আচমকাই সোনালির সঙ্গে অনুপ জালোটার অশান্তি শুরু হয়। ভেঙে যায় সোনালির সঙ্গে অনুপের বিয়ে। এরপর বলিউড গায়ক রূপকুমার রাঠোরকে দ্বিতীয়বার বিয়ে করেন সোনালি শেঠ।

আরও পড়ুন : ৩৭ বছরের বড় অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিনের লিভ ইন নিয়ে বিস্ফোরক শিল্পা

অন্যদিকে সোনালির সঙ্গে বিচ্ছেদের পর বিনা ভাটিয়ার সঙ্গে ধুমধাম করে বিয়ে হয় অনুপ জালোটার। কিন্তু, সেই বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি। বিনা ভাটিয়ার সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় ভজন গায়কের।

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী আই কে গুজরালের ভাইঝি মেধা গুজরালকে বিয়ে করেন অনুপ। মেধা এবং অনুপের আর্যমান নামে এক ছেলেও রয়েছে। কিন্তু, বিয়ে ঠিকঠাক থাকলেও ২০১৪ সালে মারণ রোগে আক্রান্ত হয় মেধা গুজরাল। এরপর ওই সালেই মৃত্যু হয় তাঁর। প্রাক্তন প্রধানমন্ত্রী আই কে গুজরালের ভাইঝির মৃত্যুর পর পরই ৩৭ বছরের ছোট জ্যাসলিনের সঙ্গে সম্পর্কে জড়ান অনুপ জালোটা।

আরও পড়ুন : ইয়ামির ঠোঁটে ঠোঁট, স্ত্রীর সঙ্গে চরম অশান্তি এই বলিউড অভিনেতার ঘরে?

বিগ বস ১২-এর শো-এ হাজির হয়ে ভজন গায়ক বলেন, জ্যাসলিন তাঁর শিষ্যা। গান শেখাতে গিয়েই নাকি বছর আঠাশের তরুণীর সঙ্গে সম্পর্ক তৈরি হয় তাঁর। গত ৩ বছর ধরে জ্যাসলিনের সঙ্গে অনুপ জালোটা লিভ ইন করছেন বলেও জানা যায়। তবে সম্পর্ক নিয়ে শুধু ভজন গায়কই নন, জ্যাসলিনও প্রকাশ্যে তা স্বীকার করে নেন। যা নিয়ে ইতিমধ্যেই বসের ঘরে জোর গুঞ্জন শুরু হয়েছে।

আরও পড়ুন : স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরই বিদেশিনীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে বলিউড অভিনেতা

তবে অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারু-ই একা নন, যাঁরা এক ধরনের সম্পর্কে জড়িয়েছেন। এমন অনেক উদাহরণ রয়েছে সম্প্রতি মন্তব্য করেন ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর প্রাক্তন অভিনেত্রী শিল্পা শিন্দে।

.