বিগ বসের ঘর থেকে বেরোতে গেলে শ্রীসন্তকে কত টাকা জরিমানা দিতে হবে জানেন!

'খান সিস্টার্স' সাবা খানে এবং সোমি খানের সঙ্গে ঝামেলা শুরু হয় শ্রীসন্তের

Updated By: Sep 19, 2018, 06:46 PM IST
বিগ বসের ঘর থেকে বেরোতে গেলে শ্রীসন্তকে কত টাকা জরিমানা দিতে হবে জানেন!

নিজস্ব প্রতিবেদন : বাজেট টাস্ক সঠিকভাবে করেননি শ্রীসন্ত। আর সেই কারণেই 'খান সিস্টার্স'-দের সঙ্গে বিতর্কে জড়ান শ্রীসন্ত। ঝামেলা এমন পর্যায়ে পৌঁছয় যে, বিগ বসের ঘর থেকে বেরিয়ে যেতে চান শ্রীসন্ত। কোনওক্রমে তাঁকে আটকান টেলি অভিনেতা করণবীর ভোরা। ভারটের প্রাক্তন ক্রিকেটার যেন বসের ঘরে মাথা ঠান্ডা রাখেন, সেই আবেদনও করেন প্রতিযোগীদের একাংশ। কিন্তু, শ্রীসন্ত যদি বিগ বসের ঘর থেকে বেরিয়ে যান, তাহলে তাঁকে কত টাকা জরিমানা দিতে হবে জানেন?

বলিউডলাইফ ডট কম-এর খবর অনুযায়ী, শ্রীসন্ত যদি বিগ বস ১২ সিজন থেকে বেরিয়ে যান, তাহলে তাঁকে ৫০ লক্ষের ক্ষতিপূরণ দিতে হবে। অর্থাত বিগ বস সিজনের যে পুরস্কারের অর্থ রয়েছে, সেই পুরো অর্থই শ্রীসন্তকে ক্ষতিপূরণ দিয়ে তবেই এই রিয়েলিটি শো থেকে বেরোতে হবে বলে খবর।

আরও পড়ুন : ৩৭ বছরের বড় অনুপ জালোটার সঙ্গে জ্যাসলিনের লিভ ইন নিয়ে বিস্ফোরক শিল্পা

এদিকে বিগ বসের এই সিজন নিয়ে ইতিমধ্যেই জোর বিতর্ক শুরু হয়েছে। ৬৫ বছরের অনুপ জালোটা যখনই তাঁর সঙ্গিনী জ্যাসলিন মাথারু-কে নিয়ে বসের ঘরে প্রবেশ করেন, তখন থেকেই শুরু হয় বিতর্ক। জনপ্রিয় ভজন গায়ক কীভাবে তাঁর চেয়ে ৩৭ বছরের ছোট জ্যাসলিনের সঙ্গে লিভ ইন সম্পর্কে জড়ান, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়। যদিও, এটা তাঁদের সম্পূর্ণ ব্যক্তিগত বিষয় বলে মন্তব্য করেন জ্যাসলিন।

জানা যাচ্ছে, জ্যাসলিন মাথারুর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে অনুপ জালোটা নাকি পর পর ৩টি বিয়ে করেছেন। প্রথমে গুজরাতি কন্যা সোনালি শেঠ-এর সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। কিন্তু, বাড়ি থেকে মেনে না নেওয়ায় সোনালির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় ভজন গায়কের। এরপর বিনা ভাটিয়া নামে আরও এক মহিলাকে বিয়ে করেন অনুপ জালোটা। কিন্তু, সেই বিয়েও বেশিদিন টেকেনি।

আরও পড়ুন : অরিজিতের সঙ্গে টক্কর মিকা সিং-এর!

বিনা ভাটিয়ার সঙ্গে বিচ্ছেদের পর তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন অনুপ জালোটা। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী আই কে গুজরালের ভাইঝির সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাঁর সঙ্গে সাতপাক ঘুরে নেন অনুপ জালোটা। তাঁদের এক সন্তানও রয়েছে। কিন্তু, মারণ রোগে আক্রান্ত হয়ে ২০১৪ সালে মৃত্যুর কোলে ঢলে পড়েন অনুপ জালোটার তৃতীয় স্ত্রী মেধা গুজরাল। কিন্তু, তৃতীয় স্ত্রীর মৃত্যুর পর পরই নাকি গান শেখাতে গিয়ে জ্যাসলিন মাথারুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ৬৫ বছরের এই ভজন গায়ক। যদিও ব্যক্তিগত বিষয় নিয়ে অনুপ জালোটা কোনও মন্তব্য করেননি। কিন্তু, অনুপ জালোটা বিগ বসের ঘরে নয়া সঙ্গিনী জ্যাসলিনকে নিয়ে হাজির হওয়ার পর থেকেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে শুরু হয়েছে জোর বিতর্ক।

.