অভিনেতাকে 'যাচ্ছেতাই' অপমান ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্তের

প্রশ্ন তুললেন অভিনেতার স্ত্রী 

Updated By: Nov 9, 2018, 03:45 PM IST
অভিনেতাকে 'যাচ্ছেতাই' অপমান ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্তের

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১২ শুরু হওয়ার পর তাঁদের সম্পর্ক বেশ ভালই ছিল। টেলিভিশন অভিনেতা করণবীর ভোরার সঙ্গে ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্তের যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে, তা দর্শকদের অজানা নয়। কিন্তু, শো যত এগোতে শুরু করে, করণের সঙ্গে শ্রী-র সম্পর্ক তত খারাপ হতে শুরু করে। ৮ সপ্তাহ বিগ বসের ঘরে কাটানোর পর শ্রীসন্তের সঙ্গে করণবীরের মুখ দেখাদেখিও বন্ধ হওয়ার উপক্রম।

আরও পড়ুন : ফের মাত করলেন প্রিয়া প্রকাশ, দক্ষিণী-কন্যাকে নিয়ে হুলুস্থুল
সম্প্রতি করণের উপর চোটে যান শ্রীসন্ত। আর ওই সময়ই টেলি অভিনেতার পরিবার 'বদতমিজ' (অসভ্য) বলে সম্মোধন করেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার। আর তাতেই চোটে যান কে বি। কিন্তু, শ্রী-র উপর রাগ হলেও, শো-এর নিয়ম নীতি মেনে মাথা ঠাণ্ডা রাখেন। কিন্তু, করণের পরিবারকে 'অসভ্য' বলায় এবার মুখ খুললেন অভিনেতার স্ত্রী টি জে সিধু।

আরও পড়ুন : কাজলের বোন তানিশার চড়, রানির বাড়ির সামনে এই অভিনেতা কি 'জঘন্য' কাজ করেন জানেন?
তিনি বলেন, শ্রীসন্ত যেভাবে করণের পরিবারকে 'অসভ্য' বলে সম্মোধন করেছেন, তা একেবারেই অনুচিত। সবকিছু না জেনেবুঝে শ্রীসন্ত এই ধরনের কথা করণের বিরুদ্ধে বলতে পারেন না বলেও ফুঁসে ওঠেন টি জে। তিনি আরও বলেন, বিগ বসের ঘরে শ্রীসন্তকে যেভাবে দেখা যাচ্ছে, সেটাই যদি ওঁর আসল রূপ হয়, তাহলে সত্যিই চিন্তার বিষয়। কিন্তু, শ্রীসন্ত যা-ই বলুন না কেন, করণের পরিবারকে এভাবে অপমান করতে পারেন না বলেও মন্তব্য করেন টি জে। পাশাপাশি তিনি আরও বলেন, শ্রীসন্তকে তাঁরা ব্যক্তিগতভাবে চেনেন না। তা সব না জেনে করণের পরিবারকে কীভাবে 'অসভ্য' বলে অপমান করলেন শ্রীসন্ত, সেই প্রশ্নও তোলেন অভিনেতার স্ত্রী।


তবে বিগ বসের ঘরে গিয়ে কেন বাকি প্রতিযোগীদের সঙ্গে এত ভাল ব্যবহার করছেন করণ, সেই প্রশ্নও তোলেন তাঁর স্ত্রী। বার বার অপমানিত হয়েও করণ কেন সবার সঙ্গে এত ভাল ব্যবহার করছেন, সে বিষয়েও করণও সাবধান করে দেন করণ-ঘরণী।

.