বিয়ে নিয়ে প্রশ্নের উত্তরে কী বললেন সলমন?

 বিয়ে নিয়ে মুখ খুললেন সলমন...

Updated: Sep 4, 2018, 08:46 PM IST
বিয়ে নিয়ে প্রশ্নের উত্তরে কী বললেন সলমন?

নিজস্ব প্রতিবেদন: ফের টেলিভিশনে ফিরছেন জনপ্রিয় ও বিতর্কিত টিভি শো বিগ বস ১২।  ১৬ সেপ্টেম্বর থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে এই শো। যার সঞ্চালক সলমন খান। মঙ্গলবার গোয়ায় বিগ বস ১২ উদ্বোধনে গিয়েছিলেন সল্লু। নাচে গানে জমজামাট অনুষ্ঠান হল ঠিকই, পাশাপাশি ওখানেও সলমনের পিছু ছাড়লো না একটি বিশেষ প্রশ্ন। যে প্রশ্নের উত্তর দীর্ঘদিন ধরে সলমনকে জিজ্ঞাসা করে আসছেন সকলে।

সেই প্রশ্নটি কী জানেন? সলমনের বিয়ে। বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে উত্তরে কিছুটা মজার ছলে বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর বলেন, ''লোকজন এই প্রশ্নটা আমায় দীর্ঘ বছর ধরে করে আসছেন। আর যাঁরা আমার এই প্রশ্ন করে এসেছেন তাঁরা প্রায় সকলেই বিয়ে করে নিজের জীবন বরবাদ করে ফেলেছেন।''

আরও পড়ুন-আরাধ্যাকে আবাসিক স্কুলে পাঠাচ্ছেন ঐশ্বর্য-অভিষেক?

আরও পড়ুন-বরেলি কি বরফি, ফান্নে খানকে ছাপিয়ে গেল রাজকুমার-শ্রদ্ধার 'স্ত্রী'

সল্লুর এই উত্তরের ফলেই উপস্থিত সকলেই হাসিতে ফেটে পড়েন। এদিনের অনুষ্ঠানে বিগ বসের বিচিত্র জোড়ির বিষয়েও প্রশ্ন ভেসে আসে। উত্তর 'জোড়ি' শব্দের ব্যাখ্যা দেন সলমন। বলে জোড়ি কথার অর্থ শুধুমাত্র বিবাহিত দম্পতি নয়। এর অর্থ আরও অনেক কিছুই হতে পারে। জোড়ি দুই মহিলা, দুই পুরুষেরও হতে পারে। আবার মামা-ভাগ্নে কিংবা বলিউডের বিশাল-শেখরের মতোও জোড়ি হতে পারে। প্রসঙ্গত, প্রত্যেক বছরই অক্টোবর থেকে শুরু হল 'বিগ বস' শোটি। তবে এবার কিছুটা আগেই শুরু হচ্ছে বিগ বস। বিগ বস ১২য় দীপিকা কক্করকে দেখা যাবে বলেও শোনা যাচ্ছে।

আরও পড়ুন-জেল থেকে মুক্তি, তবুও বিদেশে আটকে অমিত ট্যান্ডনের প্রাক্তন স্ত্রী

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close