অনুপ-জ্যাসলিনের সম্পর্ক নিয়ে বিস্ফোরক রাখি, দেখুন ভিডিও

টেলিভিশনের 'ড্রামা কুইন'-এর মন্তব্য নিয়ে শোরগোল

Updated By: Sep 20, 2018, 12:27 PM IST
অনুপ-জ্যাসলিনের সম্পর্ক নিয়ে বিস্ফোরক রাখি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বিগ বস ১২ সিজনে এবারে ‘বিচিত্র জুটি’-র তকমা পেয়েছেন অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারু। নিজের চেয়ে ৩৭ বছরের শিষ্যকে কীভাবে বান্ধবী হিসেবে পরিচয় দিচ্ছেন জনপ্রিয় ভজন গায়ক, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। আর এবার সেই শোরগোলের মাত্রা আরও কিছুটা বাড়িয়ে দিলেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন : টেলিভিশনের এই অভিনেত্রী বিগ বসের ঘরে কি নিয়ে ঢুকেছেন জানেন?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কিছু ভিডিও শেয়ার করেন রাখি সাওয়ান্ত। সেখানে তিনি বলেন, জ্যাসলিন মাথারুকে যেন বাঁচিয়ে রাখেন অনুপ জালোটা। না হলে, বিগ বসের ঘরে যে সমস্ত পুরুষ প্রতিযোগী রয়েছেন, তাঁরা নাকি জ্যাসলিনকে অন্য কোথাও উড়িয়ে নিয়ে যাবেন। শুধু তাই নয়, অনুপ জালোটার এত বয়স, সেখানে কীভাবে এত কম বয়সী কারও সঙ্গে ডেট করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’। পাশাপাশি বিগ বসের ঘরে স্বামী-স্ত্রীও যদি প্রতিযোগী হিসেবে কখনও হাজির হন, তাহলে তাঁদেরও সামলে থাকতে হয়, সেখানে অনুপ জালোটা যদি জ্যাসলিনকে সামলাতে না পারেন, তাহলে তাঁর ‘বিপদ’ বলেও মজা করেন রাখি। পাশাপাশি, এই শো-এ সলমন খান-ও রয়েছেন সঞ্চালক হিসেবে। তাই জ্যাসলিন মাথারুকে কীভাবে ভজন গায়ক সামলে রাখতে পারেন, সে বিষয়ে তাঁর চিন্তা হচ্ছে বলেও মন্তব্য করেন রাখি সাওয়ান্ত।

আরও পড়ুন : ফের শরীর প্রদর্শন, ভারত-পাকিস্তান ম্যাচ উপলক্ষে ভাইরাল পুনমের কীর্তি

দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

যদিও ভজন গায়কের সঙ্গে তাঁর কম বয়সী শিষ্যার সম্পর্ক নিয়ে যত গুঞ্জনই হোক না কেন, এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি অনুপ জালোটা।

আরও পড়ুন : বাড়িতে কেন গণপতি আরাধনা? নোংরা আক্রমণের মুখে শাহরুখ

এদিকে অনুপ জালোটার সঙ্গে তাঁর শিষ্যা জ্যাসলিনের সে সম্পর্কই থাকুক না কেন, তা নিয়ে অন্য কারও ভাবনা চিন্তা করতে হবে না বলে সম্প্রতি মন্তব্য করেন শিল্পা শিন্দে। বিগ বস ১১-এর বিজয়ী শিল্পা বলেন, বর্তমানে সমস্ত ধরনের পুরনো চিন্তা ভাবনা ভাঙতে শুরু করেছে। আগে যেমন যে কোনও সম্পর্কের ক্ষেত্রে মেয়েরা ছোট হত আর পুরুষরা বড়, এখন আর সেরকম কোন ও বিষয় নিয়ে মানুষ চিন্তা ভাবনা করেন না। তাই জ্যাসলিনের চেয়ে অনুপজি কতটা বড়, তা চিন্তা করা অহেতুক। দু’জন মানুষ একে অপরের সঙ্গে ভালভাবে জীবন কাটাতে পারলে সেটাই সবচেয়ে বড় বিষয় বলেও মন্তব্য করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী।

প্রসঙ্গত জ্যাসলিনের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে অনুপ জালোটা ৩ বার বিয়ের পিঁড়িতে বসেছেন। প্রথম স্ত্রী সোনালি শেঠের সঙ্গে বিচ্ছেদের পর বিনা ভাটিয়া নামে এক মহিলাকে বিয়ে করেন অনুপ। দ্বিতীয় বিয়েও টেকেনি তাঁর। বিনা ভাটিয়ার সঙ্গে বিচ্ছেদের পর ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী আই কে গুজরালের ভাইঝি মেধা গুজরালকে বিয়ে করেন ভজন গায়ক। কিন্তু, ২০১৪ সালে মারণ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় মেধার। তৃতীয় স্ত্রীর মৃত্যুর পর জ্যাসলিনের সঙ্গে সম্পর্কে জড়ান অনুপ জালোটা।

.