ফের শরীর প্রদর্শন, ভারত-পাকিস্তান ম্যাচ উপলক্ষে ভাইরাল পুনমের কীর্তি

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি

Updated By: Sep 20, 2018, 11:01 AM IST
ফের শরীর প্রদর্শন, ভারত-পাকিস্তান ম্যাচ উপলক্ষে ভাইরাল পুনমের কীর্তি

নিজস্ব প্রতিবেদন :  ফের সংবাদ শিরোনামে পুনম পান্ডে। এশিয়া কাপে ভারত-পাকিস্তানের ম্যাচ উপলক্ষে পুনম পান্ডে যা করলেন, তা দেখলে অবাক হয়ে যাবেন আপনি।

আরও পড়ুন : বিগ বসের ঘর থেকে বেরোতে গেলে শ্রীসন্তকে কত টাকা জরিমানা দিতে হবে জানেন!

বুধবার ছিল ভারত-পাকিস্তানের ক্রিকেট ম্যাচ। আর সেই ম্যাচের আগেই সোশ্যাল সাইটে নিজের ছবি শেয়ার করলেন পুনম। যেখানে তাঁর শরীরের বেশ কিছুটা অংশে এক কুচি সুতোর দেখা মেলেনি। অর্থাত, শরীরের নিন্মাংশ প্রদর্শন করে সোশ্যাল সাইটে উত্তাপ ছড়াতে শুরু করেন পুনম। শুধু তাই নয়, এবারই মজা হবে বলেও নিজের ছবির নীচে ক্যাপশন দিতেও দেখা যায় পুনমকে। ‘ইন্টারনেট সেনসেশন’ পুনমের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় সঙ্গে সঙ্গে।

দেখুন সেই ছবি...

 

তবে এই প্রথমবার নয়, এর আগেও বহুবার  নিজের সোশ্যাল হ্যান্ডেলে একাধিক ছবি শেয়ার করে ভক্তদের নজর কেরেছেন পুনম পান্ডে। কখনও ওই ছবি নিয়ে শুরু হয়েছে জোরদার বিতর্ক, আবার কখনও ভক্তদের হৃদয় জয় করে নিয়েছেন তিনি। আবার কখনও নিজের নামে আপ এনে সমালোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন পুনম। যদিও সেই আপ প্রকাশিত হওয়ার পরই তা তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয়। যা নিয়ে নিজের মতামতও প্রকাশ করেন পুনম। কিন্তু, তা সত্ত্বেও ওই আপকে নতুন করে আর প্রকাশ করতে পারেননি বলিউডের এই নায়িকা।

আরও পড়ুন : ক্যাটরিনার সঙ্গে কিসের সম্পর্ক? প্রশ্ন ভারতের প্রাক্তন ক্রিকেটার মহম্মদ কাইফকে

‘নাশা’ করে দর্শকদের নজর কেড়েছিলেন পুনম পান্ডে। কিন্তু, ওই সিনেমার পর আর সেভাবে তাঁকে সিনেমার পর্দায় দেখা যায়নি। তবে নিজের দিকে কীভাবে সংবাদমাধ্যমের নজর ঘুরিয়ে রাখা যায়, তা বেশ ভালভাবেই জানেন পুনম পান্ডে। তবে বর্তমানে 'লেডি গব্বর সিং' নামে একটি তেলুগু সিনেমার শুটিং শুরু করেছেন পুনম পান্ডে।

.