Bipasha Basu : চোখে মুখে মাতৃত্বের দীপ্তি, বুকে এক টুকরো কাপড় বেঁধে ফটোশ্যুটে বিপাশা

শরীরের উপর অংশে বাঁধা সোনালী কাপড়ের টুকরো। সেই কাপড়ের আড়াল দিয়েই উঁকি দিচ্ছে বেবি বাম্প। মা হচ্ছেন বিপাশা বসু। ফের একবার মেটারনিটি ফটোশ্যুটে ধরা দিলেন বিপাশা। হবু মা বিপাশার চোখে ফুটে উঠেছে অদ্ভুত মায়াবী মাতৃত্বের দীপ্তি। পোশাকের সঙ্গে মিলিয়ে কানে পরেছেন সোনালি বড় বড় দুল। শুক্রবার সোশ্যালে মেটারনিটি ফটোশ্যুটের ছবি দিয়ে বিপাশা লিখেছেন, নিজেকে সবসময় ভালোবাসো। যে শরীরে বেঁচে আছো, তাকে ভালোবাসো।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 4, 2022, 03:36 PM IST
Bipasha Basu : চোখে মুখে মাতৃত্বের দীপ্তি, বুকে এক টুকরো কাপড় বেঁধে ফটোশ্যুটে বিপাশা

Bipasha Basu, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : শরীরের উপর অংশে বাঁধা সোনালী কাপড়ের টুকরো। সেই কাপড়ের আড়াল দিয়েই উঁকি দিচ্ছে বেবি বাম্প। মা হচ্ছেন বিপাশা বসু। ফের একবার মেটারনিটি ফটোশ্যুটে ধরা দিলেন বিপাশা। হবু মা বিপাশার চোখে ফুটে উঠেছে অদ্ভুত মায়াবী মাতৃত্বের দীপ্তি। পোশাকের সঙ্গে মিলিয়ে কানে পরেছেন সোনালি বড় বড় দুল। শুক্রবার সোশ্যালে মেটারনিটি ফটোশ্যুটের ছবি দিয়ে বিপাশা লিখেছেন, নিজেকে সবসময় ভালোবাসো। যে শরীরে বেঁচে আছো, তাকে ভালোবাসো।

পোস্ট করা মাত্রই হবু মা বিপাশা বসুর পোস্ট করা মেটারনিটি শ্যুটের ছবি ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল। বিপস-এর এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। এক নেটনাগরিক লিখেছেন, 'বেবি বসু গ্রোভারকে দেখার জন্য আর অপেক্ষা সইছে না।' কোনও নেটনাগরিক আবার নীতি পুলিসের ভূমিকা নিয়ে লিখেছেন, এই আনন্দ একান্তই নিজের, এধরনের ছবি তোলা কি খুব প্রয়োজন?' কারোর প্রশ্ন, 'বিপাশা বসু কবে সুখবর দেবেন?' অনেকেই আবার বিপাশার এই পোস্টে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

আরও পড়়ুন- সংজ্ঞা ফেরেনি, অচেতন থেকেও জেগে ওঠার চেষ্টা করছেন ঐন্দ্রিলা...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

অন্তঃসত্ত্বা অবস্থায় ইতিমধ্যেই বিপাশা নানান লুকে সামনে এসেছেন। সম্প্রতি দীপাবলিতে সবুজ রঙের সারারা ড্রেসে সেজে সামনে এসেছিলেন বিপাশা। পোস্ট করেছিলেন নানান মুহূর্ত। দীপাবলির পুজোতেও বসতে দেখা গিয়েছিল তাঁকে। মা হওয়ার আগে নিজের লুক বদলাতে চুল কেটে নতুন হেয়ারস্টাইলও করেছেন বিপস। পোস্ট করেছিলেন সেই লুক বদলের ভিডিয়ো। 

আরও পড়ুন-Ⅺ-এ পড়ার সময়ই ক্যানসার, লড়াই ছাড়ছেন না ঐন্দ্রিলা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

আরও পড়ুন-বিয়ের পরই নতুন উদ্যোগ, রিচা-আলির ছবিতে কানি কুশ্রুতি

১৬ অগস্ট সকালে ইনস্টাগ্রামে করণের সঙ্গে জোড়া ছবি শেয়ার করে এই সুসংবাদ দিয়েছেন বিপাশা নিজেই। ইনস্টাগ্রামে বিপাশা লিখেছেন, 'জীবনে একটা নতুন সময় আসতে চলেছে। নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে। জীবনের প্রিজমে একটা নতুন স্বতন্ত্র আলোক রেখা যোগ হতে চলেছে। আমরা যা ছিলাম, তার থেকে আরও একটু বেশি পরিপূর্ণ হতে চলেছি।' বিপাশা আরও লিখেছেন, 'আমরা দুজনেই জীবনটা শুরু করেছিলাম আলাদা আলাদাভাবে। তারপর একদিন আমাদের দুজনের দেখা হয়। সেই থেকে আমরা দুজনই ছিলাম। তবে মনে হচ্ছে আমাদের দুজনের, শুধুমাত্র দুজনের জন্য এতটা ভালোবাসা ঠিক হচ্ছিল না... তাই খুব শিগগিরই আমরা তিন হতে চলেছি। আমাদের ভালোবাসার, আমাদের সন্তান খুব শিগগিরই আমাদের সঙ্গে যোগ দেবে। আর আমাদের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দেবে। তোমাদের সবাইকে ধন্যবাদ। তোমাদের নিঃস্বার্থ ভালোবাসা, প্রার্থনা আর শুভেচ্ছা সবসময় আমাদের সঙ্গে থেকেছে। আমাদের জীবনে এভাবে জুড়ে থাকার জন্য সবাইকে আবারও ধন্যবাদ। এবার আমাদের সন্তানের স্পর্শে, জীবন আরও সুন্দর হতে চলেছে... দুর্গা দুর্গা।'

 

প্রসঙ্গত গত তিন মাস আগেই মা হওয়ার সুখবর শুনিয়েছেন সোনম কাপুর। এবার দুই প্রজন্মের অভিনেত্রী বিপাশা ও আলিয়ার হবু সন্তানের অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.