Aindrila Sharma health update : সংজ্ঞা ফেরেনি, অচেতন থেকেও জেগে ওঠার চেষ্টা করছেন ঐন্দ্রিলা...

২০১৫-র ৫ ফেব্রুয়ারি জন্মদিনের দিনই তাঁর শরীরে বেড়ে ওঠা মারণরোগের কথা প্রথম জানতে পারেন ঐন্দ্রিলা। তাঁর অস্থি মজ্জায় মারণ রোগ বাসা বেঁধেছিল। তারপরই লড়াই শুরু হয় ঐন্দ্রিলার। তখন তিনি বহরমপুরেই থাকতেন। মেয়েকে নিয়ে দিল্লিতে চিকিৎসার জন্য নিয়ে যান বাবা-মা। চিকিৎসকরা জানিয়ে দেন ঐন্দ্রিলার হাতে বেশি সময় নেই। এরপর একের পর এক কেমো, ইঞ্জেকশন শুরু হয়। শরীর যেন ক্রমশ কুঁকড়ে যাচ্ছিল। দীর্ঘ লড়াইয়ের পর তবে ২০১৬ সালে সুস্থ হয়ে ওঠেন ঐন্দ্রিলা শর্মা।

Reported By: | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 4, 2022, 02:29 PM IST
Aindrila Sharma health update : সংজ্ঞা ফেরেনি, অচেতন থেকেও জেগে ওঠার চেষ্টা করছেন ঐন্দ্রিলা...

Aindrila Sharma Health Update , মৈত্রেয়ী ভট্টাচার্য : এখনও ভেন্টিলেটরে রয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। হাসপাতাল সূত্রে খবর, সংজ্ঞা না ফিরলেও চোখ খোলার চেষ্টা করছেন ঐন্দ্রিলা। তাঁর শরীরের বাঁ দিকে সাড় ফিরছে। এই মুহূর্তে ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলেই জানা যাচ্ছে। চিকিৎসকরা জানাচ্ছেন, তাঁরা ধীরে ধীরে ভেন্টিলেটর সাপোর্ট কমিয়ে ঐন্দ্রিলা যাতে স্বাভাবিক শ্বাস-প্রশ্বাস নিতে পারেন, সেই চেষ্টাই করছেন।  

গত মঙ্গলবার রাতে আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। স্ট্রোকের ফলেই মাথায় রক্ত জমাট বেঁধে গেছে অভিনেত্রীর। মঙ্গলবার রাতেই হাওড়ার বেসরকারি হাসপাতালে মস্তিষ্কে প্রবল রক্তক্ষরণ নিয়ে ভর্তি করা হয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে। সেদিন রাতেই তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। হাসপাতাল সূত্রের খবর, ঐন্দ্রিলার কোনও হাইপার টেনশনের ইতিহাস নেই। তবে এখনও তাঁর ক্যানসারের চিকিৎসাও চলছে।

এদিকে ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতি নিয়ে শুক্রবার সকালে সবস্যাচী লিখেছেন, 'ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না অথবা ওর বাড়ির লোককে বিরক্ত করবেন না। আমি এখনও অবধি কোনও সংবাদমাধ্যমের সাথে যোগাযোগ করিনি, সাক্ষাৎকার দিইনি, দেবও না। শুধু জেনে রাখুন, মেয়েটা লড়ে যাচ্ছে, সাথে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাবো। এর অন্যথা কিছু হবে না।'

আরও পড়ুন-Ⅺ-এ পড়ার সময়ই ক্যানসার, লড়াই ছাড়ছেন না ঐন্দ্রিলা

এর আগে ঐন্দ্রিলাকে নিয়ে অভিনেতা সব্যসাচী চৌধুরীর পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছে নেটপাড়া। সকলের একটাই প্রার্থনা দ্রুত সুস্থ হয়ে উঠুন অভিনেত্রী। কেউ লিখেছেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’ কেউ কেউ আবার ঈশ্বরের কাছে প্রশ্ন তুলেছেন, ‘ভগবান ওর আর কত পরীক্ষা নেবে।’ আরেক ব্যক্তি লেখেন, ‘ঠিক করে দাও, এত ঝড় তার উপর দিয়ে গেল’, ‘কী লড়াই করছে মেয়েটা, ভগবান ওকে রক্ষা করুক’, ‘এই তো ভালোই ছিলে, হঠাৎ কী করে এসব হলো, দ্রুত সুস্থ হয়ে ওঠো।’ দুবার ক্যানসার জয় করে ধীরে ধীরে সাধারণ জীবনে ফিরছিলেন অভিনেত্রী। একে একে শুরু করছিলেন অভিনয়ের কাজও কিন্তু তার মাঝেই এল দুঃসংবাদ। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.