Justin Bieber : চোখের পাতা পড়ছে না, হাসতেও পারছেন না, পক্ষাঘাতে আক্রান্ত জাস্টিন বিবার

 বিরল অসুখে আক্রান্ত জাস্টিন বিবার। তাঁর মুখের একটি অংশে পক্ষাঘাত হয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 11, 2022, 02:37 PM IST
Justin Bieber : চোখের পাতা পড়ছে না, হাসতেও পারছেন না, পক্ষাঘাতে আক্রান্ত জাস্টিন বিবার

নিজস্ব প্রতিবেদন : 'মুখের এক দিক দিয়ে আর হাসতে পারি না। একটা দিক সম্পূর্ণ অবশ হয়ে গিয়েছে'। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করে এমনই একটি খারাপ খবর দিয়েছেন জনপ্রিয় পপ তারকা 'জাস্টিন বিবার' (Justin Bieber)। 'রামসে হান্ট সিন্ড্রোম' (Ramsay Hunt Syndrome) নামে একটি বিরল অসুখে আক্রান্ত জাস্টিন। তাঁর মুখের একটি অংশে পক্ষাঘাত হয়েছে। টরেন্টোতে তাঁর অনুষ্ঠানের কয়েকঘণ্টা আগে এই খারাপ খবরটি জানিয়েছেন পপ তারকা। বছর ২৮-এর এই পপ তারকা ঘোষণা করেছেন, পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত সমস্ত অনুষ্ঠান তিনি স্থগিত রাখছেন।  টরেন্টো ছাড়াও ওয়াশিংটন ডিসি এবং আরও বেশ কিছু জায়গায় তাঁর অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

ভিডিয়ো বার্তায় জাস্টিন জানিয়েছেন, ''আপনারা দেখতে পাচ্ছেন একটি চোখের পাতা পড়ছে না। মুখের একদিক দিয়ে আমি হাসতেও পারছি না। একদিকে নাসারন্ধ্রটিও কাজ করছে না। মুখের একদিকে পক্ষাঘাত হয়েছে। " অনুরাগীদের উদ্দেশ্যে জাস্টিন বলেন, '' যাঁরা আমার শো বাতিল হওয়ার জন্য হতাশ, তাঁদের বলব আমি একেবারেই গাইতে পারছি না, পরিস্থিতি গুরুতর। আপনারা দেখেই সেটা বুঝতে পারছেন।'' পপ গায়ক আরও জানিয়েছেন, চিকিৎসকরা তাঁকে বেশকিছু মুখের ব্যায়াম দিয়েছেন। আপাতত বিশ্রাম নিতে বলেছেন। ১০০ শতাংশ সুস্থ হলে তবেই ফিরবেন। তবে সুস্থ হতে কতদিন লাগবে সেবিষয়ে তিনি নিশ্চিত নন বলে জানিয়েছেন। তাঁর কথায়, ''যা করার জন্য আমার জন্ম তা যাতে করতে পারি, তার সম্পূর্ণ চেষ্টা চালাচ্ছি। '' 

আরও পড়ুন-বিদেশের রাস্তায় ঋতাভরীর গালে আলতো চুমু, অভিনেত্রীর এই পুরুষ বন্ধুটি কে? 

জাস্টিন বিবার ভিডিয়ো পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যে এটি প্রায় ১৪ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। অনুরাগীরা প্রিয় তারকার দ্রুত সুস্থতা কামনা করেছেন। কিন্তু কী এই 'রামসে হান্ট সিন্ড্রোম' (Ramsay Hunt Syndrome)? জানা যায়, এটি একটি স্নায়ুর অসুখ। এর ফলে মুখ ও কানের স্নায়ুর ক্ষতি হয়। এমনকি শ্রবণ শক্তিও চলে যেতে পারে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.