Bruce Willis: অ্যাফাসিয়ায় আক্রান্ত, অভিনয়কে বিদায় জানালেন ব্রুস উইলিস,জানেন এই রোগের লক্ষণ কী?

সম্প্রতি তাঁর পরিবারের তরফ থেকে একটি বিবৃতি জারি করা হয় এবং সেখানেই ব্রুসের এই সিদ্ধান্তের কথা ফ্যানদের সঙ্গে শেয়ার করেছে পরিবার। 

Updated By: Mar 31, 2022, 07:49 PM IST
Bruce Willis: অ্যাফাসিয়ায় আক্রান্ত, অভিনয়কে বিদায় জানালেন ব্রুস উইলিস,জানেন এই রোগের লক্ষণ কী?

নিজস্ব প্রতিবেদন: সিনেমাকে বিদায় জানালেন অভিনেতা ব্রুশ উইলস(Bruce Willis)। তবে স্বেচ্ছায় নয়, অ্যাফাসিয়া(Aphasia) রোগে আক্রান্ত হয়ে অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নেন হলিউডের এই অ্যাকশন হিরো। এই রোগে কথা বলার অক্ষমতা  তৈরি হয় আর অভিনয়ের ক্ষেত্রে শিল্পীদের সংলাপ বলতেই হবে, নিজে অভিনয় করার সময় এই সমস্যা অনুভব করার পরেই উপায় না দেখে এই কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হন ডাই হার্ড ফ্রাঞ্চাইজির অভিনেতা ব্রুস। 

অ্যাফাসিয়া রোগে কী কী অসুবিধায় পড়েন আক্রান্ত?

এই রোগে কথা বলায় অক্ষমতা  তৈরি হয়।
লেখার ক্ষেত্রেও সমস্যায় পড়েন রোগী
এই স্নায়ু রোগে উচ্চারণে সমস্যা হয়
শরীরে আরও নানারকম জটিলতা দেখা যায়

সম্প্রতি তাঁর পরিবারের তরফ থেকে একটি বিবৃতি জারি করা হয় এবং সেখানেই ব্রুসের এই সিদ্ধান্তের কথা ফ্যানদের সঙ্গে শেয়ার করেছে পরিবার। বিবৃতিতে লেখা, ‘ সম্প্রতি ব্রুস অ্যাফাসিয়া রোগের আক্রান্ত হয়েছেন। এক জন্যই তিনি অভিনয় ছাড়তে বাধ্য হচ্ছেন। কথা বলতে অত্যন্ত অসুবিধে হচ্ছে তাঁর। পরিবারের জন্য এটি অত্যন্ত কঠিন সময়। আপনাদের সকলের ভালবাসা কাম্য। ব্রুসের কাছে তাঁর অনুরাগীরা অত্য়ন্ত গুরুত্বপূর্ণ তাই, সোশ্যাল মিডিয়ার মাধ্য়মে সকলকে এই সিদ্ধান্তের কথা জানান হল।’

আরও পড়ুন: Sourav Ganguly-Dadagiri: শেষ হতে চলেছে 'দাদাগিরি সিজন নাইন', মনখারাপ সৌরভের ফ্যানেদের

শেষ কয়েক দশকে ব্রুশ উইলিস অভিনীত সেরা ছবির তালিকায় অন্যতম 'দ্য সিক্সথ সেন্স'| তবে আর তাঁকে পর্দায় দেখতে পাবেন না দর্শক, হলিউডের দাপুটে অ্যাকশন হিরোর এই খবরে মন খারাপ তাঁর ফ্যানদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.