বিরুষ্কার মুম্বইয়ের রিসেপশনে কোথায় গেলেন অনুষ্কার এক্স বয়ফ্রেন্ড?

কথা ছিল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার মুম্বইয়ের রিসেপশনে হাজির হবেন বলিউডের ৩ খান-ই। কিন্তু, শাহরুখ খান ব্যতীত মুম্বইয়ের সেন্ট রেগিসে দেখা পাওয়া যায়নি সলমন খান, আমির খানের। বুধবার সলমনের ৫২তম জন্মদিন। সেই কারণেই পানভেল ফার্ম হাউজে ঘনিষ্ঠদের নিয়ে হাজির হন সলমন খান। কিন্তু আমির খান কেন হাজির হননি জানেন?

Updated By: Dec 27, 2017, 07:25 PM IST
বিরুষ্কার মুম্বইয়ের রিসেপশনে কোথায় গেলেন অনুষ্কার এক্স বয়ফ্রেন্ড?

নিজস্ব প্রতিবেদন : কথা ছিল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার মুম্বইয়ের রিসেপশনে হাজির হবেন বলিউডের ৩ খান-ই। কিন্তু, শাহরুখ খান ব্যতীত মুম্বইয়ের সেন্ট রেগিসে দেখা পাওয়া যায়নি সলমন খান, আমির খানের। বুধবার সলমনের ৫২তম জন্মদিন। সেই কারণেই পানভেল ফার্ম হাউজে ঘনিষ্ঠদের নিয়ে হাজির হন সলমন খান। কিন্তু আমির খান কেন হাজির হননি জানেন?

আরও পড়ুন : ৫ দিনে কত কোটির ব্যবসা করল সলমনের 'টাইগার জিন্দা হ্যায়', শুনলে হাঁ হয়ে যাবেন 

শোনা যাচ্ছে, ঠাগস অফ হিন্দুস্থানের শুটিংয়ে ব্যস্ত আমির। সেই কারণেই বিরুষ্কার রিসেপশনে হাজির  পারেননি তিনি। বিরুষ্কার রিসেপশনে দেখা যায়নি  রণবীর সিং-কেও। জানা যাচ্ছে,লন্ডনে একটি ইভেন্টের জন্য ব্যস্ত রণবীর। সেই কারণেই প্রাক্তন বান্ধবীর রিসেপশনে হাজির হতে পারেননি তিনি। কিন্তু, বি টাউনে কান পাতলে শোনা যাচ্ছে অন্য গুঞ্জন।

রণবীর সিং-এর সঙ্গে ব্রেক আপ হলেও, অনুষ্কা নাকি তাঁর ভাল বন্ধু। এমনকী, বিয়ের পর বিরাট-অনুষ্কাকে শুভেচ্ছাও জানিয়েছেন রণবীর। কিন্তু, তা সত্ত্বেও বিরুষ্কার মুম্বইয়ের রিসেপশনে দেখা যায়নি দীপিকা পাডুকনের বয়ফ্রেন্ডকে। 

.