Chanchal Chowdhury: ‘সারারাত চোখের পাতা এক করতে পারিনি’, বাবার শেষষাত্রায় বুকফাটা কান্না চঞ্চলের

Chanchal Chowdhury: বৃহস্পতিবার বাবাকে নিয়ে কলম ধরলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘২৭ ডিসেম্বর রাতে, বাবা আমাদের সকলের মায়া মমতা ত্যাগ করে, ইহলোক ত্যাগ করে চলে গেল পরলোকে। গতকাল নিজগ্রাম কামারহাটের পদ্মাপাড়েই তাঁর শেষকৃত্য অনুষ্ঠানের মাধ্যমে বাবা মিশে গেল এই গ্রামেরই আলো বাতাসে, পদ্মার জলে.....'

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 29, 2022, 04:05 PM IST
Chanchal Chowdhury: ‘সারারাত চোখের পাতা এক করতে পারিনি’, বাবার শেষষাত্রায় বুকফাটা কান্না চঞ্চলের

Chanchal Chowdhury, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার প্রয়াত হন চঞ্চল চৌধুরীর বাবা রাধাগোবিন্দ চৌধুরী। বেশ অনেকদিন ধরেই ঢাকার এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। বাবার অসুস্থতার মাঝে হাসপাতাল থেকেই কলকাতার সাংবাদিক সম্মেলনে যোগ দিয়েছিলেন তিনি। কিছুদিন আগেই অভিনেতা জানিয়েছিলেন যে, অনেকদিনই মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তাঁর বাবা। সেই লড়াই শেষ হয়েছে ২৭ ডিসেম্বর সন্ধেবেলায়। পরের দিন তাঁদের আদি বাড়ি পাবনায় বাবার শেষকৃত্য করেন অভিনেতা।

আরও পড়ুন- Nitin Manmohan passes away: প্রয়াত ‘বোল রাধা বোল’ ছবির প্রযোজক নীতিন মনমোহন...

বৃহস্পতিবার বাবাকে নিয়ে কলম ধরলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘২৭ ডিসেম্বর রাতে, বাবা আমাদের সকলের মায়া মমতা ত্যাগ করে, ইহলোক ত্যাগ করে চলে গেল পরলোকে। গতকাল নিজগ্রাম কামারহাটের পদ্মাপাড়েই তাঁর শেষকৃত্য অনুষ্ঠানের মাধ্যমে বাবা মিশে গেল এই গ্রামেরই আলো বাতাসে, পদ্মার জলে। সন্ধ্যায় ধর্মীয় আচার শেষে যখন নদীর পাড় থেকে বাড়ি ফিরলাম, তখন ভুলেই গেছিলাম যে, বাবাকেই তো নদীর পাড়ে রেখে এসেছি। সারারাত দুই চোখের পাতা এক করতে পারিনি। সারা বাড়িময়, ঘরময় যেন বাবা গুটি গুটি পায়ে হেঁটে বেড়াচ্ছে। এই বুঝি কখন আমায় ডাক দিয়ে বলবে, ‘চঞ্চল…বাবা ঘুমাইছো?’ বাবার কোনও কথা আর কোনও দিন কানে বাজবে না, বাবাকে দেখতে পাব না, এগুলো কোন ভাবেই মেনে নিতে পারছি না। যখন এই কথা গুলো লিখছি, শীতের এই সকালে, বাবার শালটাই আমার শরীরে জড়ানো। যে জায়গায় রোদে বসে আছি, এ জায়গায় বসেই বাবা রোদ পোহাতো। রোদের উষ্ণতা নয়…বাবার শরীরের কোমল উষ্ণতা খুঁজে ফিরছি এখন, বাকী জীবনটা হয়তো এভাবেই খুঁজতে হবে।’

চঞ্চল চৌধুরীর বাবার মৃত্যুর খবরে অনেকেই তাঁকে সমবেদনা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। তিনি লিখেছেন, ‘বাবার প্রয়াণে যে সকল সুহৃদ আমাদেরকে নানান ভাবে সমবেদনা জানিয়েছেন,শেষকৃত্য অনুষ্ঠান পর্যন্ত আমাদের পাশে ছিলেন,তাঁদের প্রতি অসীম কৃতজ্ঞতা।’ গতকালই চঞ্চল চৌধুরীর পরম বন্ধু শেহনাজ খুশি শেয়ার করেছিলেন কিছু ছবি। যেখানে দেখা যায়, বাবার শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়েছিলেন চঞ্চল চৌধুরী। বৃহস্পতিবার তিনি নিজেই জানালেন তাঁর মানসিক অবস্থার কথা।

আরও পড়ুন- Pathaan Row: ‘বেশরম’ গেরুয়া বিকিনির জের! সেন্সরের কোপে শাহরুখের ‘পাঠান’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.