Nitin Manmohan passes away: প্রয়াত ‘বোল রাধা বোল’ ছবির প্রযোজক নীতিন মনমোহন...

Nitin Manmohan passes away: বৃহস্পতিবার নীতিন মনমোহনের কন্যা প্রাচী জানান, ‘আজ সকাল ১০.৩০ মিনিটে পরলোকগমন করেন তিনি। বিগ তিন সপ্তাহ ধরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকেই তাঁর ব্রেনে অক্সিজেন ও রক্ত সরবরাহ বিঘ্নিত হয়। '

Updated By: Dec 29, 2022, 02:51 PM IST
Nitin Manmohan passes away: প্রয়াত ‘বোল রাধা বোল’ ছবির প্রযোজক নীতিন মনমোহন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রয়াত প্রখ্যাত প্রযোজক নীতিন মনমোহন। বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বোলা রাধা বোল, রেডি, লাডলা একাধিক জনপ্রিয় ছবির প্রযোজনা করেছেন নীতিন। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে প্রযোজকের। কিছু সপ্তাহ আগেই আচমকা হৃদরোগে আক্রান্ত হন তিনি। তড়িঘড়ি তাঁকে ভর্তি করানো হয় কোকিলাবেন ধীরুভাই আম্বানী হাসপাতালে। বৃহস্পতিবার সকালে তাঁর মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন তাঁর কন্যা।

আরও পড়ুন-Pathaan Row: ‘বেশরম’ গেরুয়া বিকিনির জের! সেন্সরের কোপে শাহরুখের ‘পাঠান’

বৃহস্পতিবার নীতিন মনমোহনের কন্যা প্রাচী জানান, ‘আজ সকাল ১০.৩০ মিনিটে পরলোকগমন করেন তিনি। বিগ তিন সপ্তাহ ধরে তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকেই তাঁর ব্রেনে অক্সিজেন ও রক্ত সরবরাহ বিঘ্নিত হয়। এপিলেপটিকাসে আক্রান্ত হয়েই মৃত্যু হয় তাঁর। কার্ডিয়াক কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। খুবই ক্রিটিকাল অবস্থায় তাঁকে ভর্তি করা হয় আইসিইউতে। আজ সকাল অবধি তাঁকে রাখা হয়েছিল ভেন্টিলেশনে। আজ সকালেই চলে যান তিনি।’ কিছুদিন আগেই তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন অক্ষয় খান্না। ‘দিওয়াঙ্গি’ ও ‘গলি গলি চোর হ্যায়’ ছবিতে তাঁর প্রযোজনায় অভিনয় করেছিলেন অক্ষয়।

আরও পড়ুন-Salman Khan Birthday: সলমান খানের জন্মদিনে ধুন্ধুমার, লাঠিচার্জ পুলিসের

হিন্দি ছবির দুনিয়ায় অল্প সময়েই বেশ কিছু অবদান রেখেছিলেন নিতিন। প্রযোজনার পাশাপাশি তিনি পরিচালনা এবং চিত্রনাট্য লেখার কাজও করেছেন। তবে প্রযোজক হিসাবেই তিনি জনপ্রিয়তা পান। তাঁর প্রযোজিত কয়েকটি জনপ্রিয় ছবি ‘বোল রাধা বোল’ (১৯৯২), ‘আর্মি’ (১৯৯৬), ‘শুল’(১৯৯৯), ‘লভ কে লিয়ে কুছ ভি করেগা’ (২০০১), ‘দুস’ (২০০৫), ‘রেডি’ (২০১১)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.