চাটনি কাহিনি

চাটনি। সাধারণ, খুবই সাধারণ একটা উপকরণ। সিঙাড়া, পকোড়া, ইডলি এইসবের সঙ্গে পরিবেশন করা হয়। একটা সাইড ডিশ। তাই সকলের নজরও থাকে কম। কিন্তু যদি চাটনি ছাড়া পরিবেশন করা হয়, তাহলে চটপটা স্বাদও কেমন যেন ফিকে হয়ে যায়। টিসকা চোপড়া প্রযোজিত ও অভিনীত শর্ট ফিল্ম চাটনি ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে।

Updated By: Nov 30, 2016, 06:31 PM IST

ওয়েব ডেস্ক: চাটনি। সাধারণ, খুবই সাধারণ একটা উপকরণ। সিঙাড়া, পকোড়া, ইডলি এইসবের সঙ্গে পরিবেশন করা হয়। একটা সাইড ডিশ। তাই সকলের নজরও থাকে কম। কিন্তু যদি চাটনি ছাড়া পরিবেশন করা হয়, তাহলে চটপটা স্বাদও কেমন যেন ফিকে হয়ে যায়। টিসকা চোপড়া প্রযোজিত ও অভিনীত শর্ট ফিল্ম চাটনি ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে।

এ যেন অনেকটাই শেষ হয়েও হইল না শেষ। হ্যাঁ, ছোট গল্পের টানটান উত্তেজনা আর শেষের একটা মোচড়, যার জন্য দর্শক বারবার দেখতে চাইবেন এই শর্ট ফিল্ম, চাটনি। টিসকা চোপড়ার অভিনয় মনে থাকবে বহুদিন।

আরও পড়ুন- ম্যানস ওয়াইল্ড ম্যাগাজিনের কভারে হটেস্ট পরিণীতি

একটা ছোট্ট পরিসরে এমন একটা থ্রিলারের আমেজ মেলে ধরা কঠিন। ছবির শেষ মূহুর্ত পর্যন্ত টানটান উত্তেজনা জিইয়ে রাখতে পেরেছেন পরিচালর জ্যোতি কাপুর দাস। আর তাই প্রশংসা নন্দিতা দাস, দিব্যা দত্ত, রত্না শাহ পাঠকের মুখেও। টিসকার ব্রেসেস পরা চরিত্রায়নের পাশাপাশি রসিকা দুগ্গল ও আদিল হুসেন চোখ টানেন।

আরও পড়ুন- শাহরুখের জিন্দেগি ভাল লাগায়, ডিয়ার আলিয়াও মন ভরায়

.