Naveen Polishetty | Sushant Singh Rajput: বিদেশের মাটিতে দুর্ঘটনার কবলে সুশান্তের কাছের অভিনেতা...

Naveen Polishetty accident: ছিছোরে খ্যাত অভিনেতা নবীন পলিশেট্টি। বর্তমানে আমেরিকায় পথ দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। জানা গিয়েছে, অভিনেতার হাত ভেঙে গিয়েছে এবং বর্তমানে তিনি সুস্থ আছেন। 

Updated By: Mar 28, 2024, 06:44 PM IST
Naveen Polishetty | Sushant Singh Rajput: বিদেশের মাটিতে দুর্ঘটনার কবলে সুশান্তের কাছের অভিনেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেতা নবীন পলিশেট্টি (Naveen Polishetty) সম্প্রতি আমেরিকায় পথ দুর্ঘটনার শিকার হয়েছেন। অভিনেতা ২০১৯ সালে 'ছিছোরে' (Chhichhore) ছবি থেকে জনপ্রিয়তা অর্জন করেন। ছবিতে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) সঙ্গে তাঁকে দেখা যায়। নবীনের টিম তাঁর এই দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। তারা প্রকাশ করেছে যে অভিনেতার হাত ভেঙে গিয়েছে এবং বর্তমানে তিনি সুস্থ আছেন। 

জানা গিয়েছে, অভিনেতা মার্কিন যুক্তরাষ্ট্রের ডালাসে বাইক চালাচ্ছিলেন। সেই সময় তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং রাস্তায় পড়ে যায়। নিয়ন্ত্রণ পুনরুদ্ধারের চেষ্টা করা সত্ত্বেও,  তিনি তার ভারসাম্য বজায় রাখতে পারেননি। ফলে নবীন একাধিক চোট পান।

আরও পড়ুন: Kareena in Politics: মুম্বইয়ের মোদীপ্রেম! রাজনীতিতে পা করিনা-করিশ্মার, সঙ্গে...

অভিনেতা হাত ভেঙে গিয়েছে। বর্তমানে তাঁক চিকিৎসা চলছে। তবে এখনও পর্যন্ত নবীন সোশ্যাল মিডিয়ায় কোনও অফিসিয়াল বিবৃতি জারি করেননি।  

কাজের দিক দিয়ে, নবীন তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেন। তিনি ২০১৯ সালে এজেন্ট সাই ​​শ্রীনিবাস আথ্রেয়া ছবি দিয়ে ডেবিউ করেন। ছবির জন্য তিনি পুরস্কার জেতেন। সেই বছরেই তাঁকে বলিউড ছবি ছিছোরেতে দেখা যায়।

ছিছোরে-তে, নবীন অ্যাসিডের ভূমিকায় অভিনয় করেছিলেন। ছবিতে তিনি সুশান্ত সিং রাজপুতের চরিত্রের অন্যতম সেরা বন্ধু। নীতেশ তিওয়ারি পরিচালিত, ছবিটিতে আরও অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, বরুণ শর্মা, তাহির রাজ ভাসিন, তুষার পান্ডে এবং সহর্ষ কুমার শুক্লা।

আরও পড়ুন: Kriti Kharbanda's Wedding: মায়ের ওড়না থেকে শুরু করে মুলতানি মাটি! বিয়ের অনুষ্ঠানে নতুনত্বের ছোঁয়া কৃতীর...

নবীনকে ২০২৩ সালের মিস শেট্টি মিস্টার পলিশেট্টি ছবিতে শেষ দেখা গিয়েছিল, যেখানে তিনি আনুশকা শেঠির বিপরীতে জুটি বেঁধেছিলেন। ছবিটি দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। বর্তমানে, তিনি শ্রীলীলার পাশাপাশি কল্যাণ শঙ্করের 'অনাগানাগা ওকা রাজু'-এর শুটিংয়ে ব্যস্ত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.