মুসলিম ভাবাবেগে আঘাতের অভিযোগ ‘ভাইরাল’ প্রিয়ার বিরুদ্ধে

প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের ভিডিও প্রকাশ হতেই কয়েক মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়

Updated By: Feb 14, 2018, 12:48 PM IST
মুসলিম ভাবাবেগে আঘাতের অভিযোগ ‘ভাইরাল’ প্রিয়ার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন : ভ্যালেন্টাইন্স ডে-র আগে থেকেই ইন্টারনেটে ভাইরাল তাঁর ছবি এবং ভিডিও। ইনস্টাগ্রামে নাকি একদিনেই তাঁর ফলোয়ারের সংখ্যা পৌঁছে গিয়েছে ৬০ লক্ষ ৬ হাজারে। যা মার্কিন টেলিভিশন তারকা কাইলি জেনার এবং ফুটবল তারকা রোনাল্ডোকে ছুঁয়ে ফেলেছে। এবার সেই ভাইরাল প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের বিরুদ্ধে দায়ের করা হল অভিযোগ।

জানা যাচ্ছে, ‘মানিক্য মালারায়া পুভি’ নামে যে গানের জন্য ভাইরাল হয়েছে প্রিয়ার ভিডিও, সেই গানের ইংরেজি অনুবাদের সময়ই নাকি শুরু হয় গন্ডগোল। অভিযোগ, ‘মানিক্য মালারায়া পুভি’ নামে ওই গানের অনুবাদের ভাষা অপমান করেছে হজরত মহম্মদকে। আর সেই কারণেই ওই গান নাকি আঘাত করেছে মুসলিমদের। সেই অভিযোগেই এবার প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মুকিত খান নামে এক ব্যক্তি।

আরও পড়ুন : চোখের জাদুতে কুপোকাত, রোনাল্ডো, কাইলির রেকর্ডে থাবা বসালেন ভারতের প্রিয়া

রিপোর্টে প্রকাশ, হায়দরাবাদের ফলকনুমা থানায় প্রিয়া প্রকাশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মুকিত খান। এ বিষয়ে ফলকনুমা থানার এসিপি বলেন, প্রিয়া প্রকাশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা করেছেন বেশ কয়েকজন। তবে অভিযোগ নিয়ে কোনও ভিডিও-র প্রমাণ জমা দেওয়া হয়নি। ভিডিওর প্রমাণ সহ সমস্ত অভিযোগ জমা দেওয়ার কথা বলা হয়েছে বলেও জানিয়েছেন ওই পুলিস আধিকারিক। যদিও এ বিষয়ে প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের তরফে কোনও পাল্টা মন্তব্য করা হয়নি।

এদিকে প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের ভিডিও প্রকাশ হতেই কয়েক মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। প্রিয়ার ওই ভিডিওর জেরে প্রথম দিনেই কুপোকাত হয়ে যায় তামাম যুবককুলের হৃদয়। এরপরই ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ বিভিন্ন সোশ্যাল সাইটে একের পর এক রেকর্ড ভাঙতে শুরু করেন দক্ষিণী কন্যা।   

.