মানব পাচারের অভিযোগে দোষী সাব্যস্ত দালের মেহেন্দি

মানব পাচারের অভিযোগে দোষী সাব্যস্ত করা হল জনপ্রিয় গায়ক দালের মেহেন্দিকে। শুক্রবার পাতিয়ালা কোর্টের তরফে দোষী সাব্যস্ত করা হয় দালেরকে।

Updated By: Mar 16, 2018, 05:18 PM IST
মানব পাচারের অভিযোগে দোষী সাব্যস্ত দালের মেহেন্দি

নিজস্ব প্রতিবেদন : মানব পাচারের অভিযোগে দোষী সাব্যস্ত করা হল জনপ্রিয় গায়ক দালের মেহেন্দিকে। শুক্রবার পাতিয়ালা কোর্টের তরফে দোষী সাব্যস্ত করা হয় দালেরকে। আদালতের তরফে জানা যাচ্ছে, মানব পাচারের অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ায় দালেরকে ২ বছরের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে। আদালতের নির্দেশ আসার পর পরই পঞ্জাব পুলিসের তরফে হেফাজতে নেওয়া হয় দালেরকে।

আরও পড়ুন : গর্জিয়াস সানি, ভাইরাল প্রাক্তন পর্নস্টারের চুম্বন

২০০৩ সালে প্রথম জনপ্রিয় ওই পাঞ্জাবি গায়কের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ওই মামলা দায়ের হলে পর পর আরও বেশ কয়েকটি অভিযোগ নথিভুক্ত করা হয় পঞ্জাবি গায়কের বিরুদ্ধে। তখন থেকেই শুরু হয় মামলা। তবে মানব পাচারের অভিযোগে শুধু দালের নন, তাঁর ভাই সামসের-এর বিরুদ্ধেও বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়।

এদিকে ঘটনার পর নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন দালের। তাঁর টুইট, ''আমি এই খরবে শোকাহত। তবে ভগবানের প্রতি আমার বিশ্বাস রয়েছে। এই ঘটনার সঠিক বিচার হবেই।''

আরও পড়ুন : মানালিতে কঙ্গনার ৩০ কোটির বাড়ি, দেখেছেন...

জানা যাচ্ছে, পঞ্জাবের বালভেরা গ্রামের বাসিন্দা বকশিস সিং নামে এক ব্যক্তি দালের মেহেন্দি এবং তাঁর ভাই সমসের-এর বিরুদ্ধে মানব পাচারের অভিযোগ দায়ের করেন।

.