দিল্লি পৌঁছিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে ক্যামেরন

মনমোহন সিং এর সঙ্গে দেখা করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন। আজই মুম্বই থেকে দিল্লি পৌঁছেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন। দু`দেশের প্রধানমন্ত্রীর মধ্যে দ্বিপাক্ষিক ইস্যুগুলি নিয়ে আলোচনা হওয়ার কথা। পিটিআই সূত্রের খবর ক্যামেরনের সঙ্গে প্রধানমন্ত্রীর যে প্রতিনিধিদলের সাক্ষাত হওয়ার কথা সেই দলে থাকছেন না প্রতিরক্ষামন্ত্রী এ কে অ্যান্টনি।

Updated By: Feb 19, 2013, 01:01 PM IST

মনমোহন সিং এর সঙ্গে দেখা করলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন। আজই মুম্বই থেকে দিল্লি পৌঁছেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন।
দু`দেশের প্রধানমন্ত্রীর মধ্যে দ্বিপাক্ষিক ইস্যুগুলি নিয়ে আলোচনা হওয়ার কথা। পিটিআই সূত্রের খবর ক্যামেরনের সঙ্গে প্রধানমন্ত্রীর যে প্রতিনিধিদলের সাক্ষাত হওয়ার কথা সেই দলে থাকছেন না প্রতিরক্ষামন্ত্রী এ কে অ্যান্টনি।
আজকের বৈঠকে প্রতিরক্ষা সংক্রান্ত চুক্তি নিয়ে দুদেশের প্রতিনিধিদের কথা হওয়ার সম্ভাবনা রয়েছে। ইউরো ফাইটার যুদ্ধবিমান ও অগস্টা ওয়েস্টল্যান্ডের চপার দুর্নীতির বিষয়েও  আলোচনা হতে পারে আজকের বৈঠকে। ব্রিটেনে ওই সংস্থায় প্রায় ৫ হাজার ব্রিটিশ কর্মী কর্মরত। প্রতিরক্ষা সংক্রান্ত এহেন গুরুত্বপূর্ণ বৈঠকে এ কে অ্যান্টনির না থাকা নিয়ে তাই জল্পনা দানা বেধেছে। 
প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন ডেভিড ক্যামেরন।

.