অর্পিতার বিয়ে, সেজে উঠল সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট

ছোট বোনের বিয়ে। তাই কোনও ত্রুটি রাখতে চান না সলমন। আগামী ১৮ নভেম্বর আয়ুষ শর্মার সঙ্গে বিয়ে অর্পিতা খানের। যদিও বিয়ের আসর বসছে হায়দরাবাদের বিখ্যাত ফলকনামা প্যালেসে, সেজে উঠছে মুম্বইও।

Updated By: Nov 11, 2014, 04:53 PM IST
অর্পিতার বিয়ে, সেজে উঠল সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট

ওয়েব ডেস্ক: ছোট বোনের বিয়ে। তাই কোনও ত্রুটি রাখতে চান না সলমন। আগামী ১৮ নভেম্বর আয়ুষ শর্মার সঙ্গে বিয়ে অর্পিতা খানের। যদিও বিয়ের আসর বসছে হায়দরাবাদের বিখ্যাত ফলকনামা প্যালেসে, সেজে উঠছে মুম্বইও।

গত রবিবার থেকেই বান্দ্রায় সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে শুরু হয়ে গিয়েছে ডেকরেশন। মঙ্গলবার থেকেই জ্বলে উঠবে আলো। রিসেপশন শেষ হওয়া পর্যন্ত জ্বলবে আলো। বিয়ের পর ২১ নভেম্বর মুম্বই ফিরবেন নবদম্পতি। তারপর বান্দ্রার কোনও ফাইভ স্টার হোটেলে হবে রিসেপশন। খান পরিবারের তরফে নিমন্ত্রণ পর্বও সারা হয়ে গিয়েছে। গোল্ড প্লেটেড রোজ প্রিন্টেড নিমন্ত্রণ পত্র পেয়ে গিয়েছেন সকলেই। সঙ্গে রয়েছে বিয়ের আগের প্রতিটি অনুষ্ঠানের জন্য আলাদা আলাদা লিফলেট ও এক বাক্স কাপকেক। আমন্ত্রণ পেয়েছেন শাহরুখ খান, আমির খান, অমিতাভ বচ্চন, হৃতিক রোশন, করিনা কপূর, দীপিকা পাডুকোন, কমল হাসান, চিরঞ্জিবী। তালিকায় রয়েছেন রাজনীতিক ও ক্রীড়াব্যক্তিত্বরাও। আর রয়েছেন স্পেশাল গেস্ট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

শোনা যাচ্ছে বিশেষ চাটার্ড প্লেনে উড়িয়ে নিয়ে আসা হবে অতিথিদের। তাঁদের থাকার জন্য ভাড়া করা হয়েছে ফলকনামা প্যালেস হোটেলেরই বিভিন্ন গ্র্যান্ড স্যুট।

 

.