সুপ্রিম নির্দেশে সব রাজ্যে মুক্ত ‘পদ্মাবত’

‘পদ্মাবত’-কে নিষিদ্ধ করতে পারবে না কোনও রাজ্য, কড়া নির্দেশ দিল সুপ্রিম কোর্ট। অর্থাত ‘পদ্মাবত’-কে নিষিদ্ধ করার ডাক দিয়ে যে সিদ্ধান্ত নিয়েছিল রাজস্থান, মধ্যপ্রদেশ, গুজরাট এবং হরিয়ানা সরকার, এবার তা বাতিল করে দিল দেশের শীর্ষ আদালত। সুপ্রিম কোর্টের তরফে স্পষ্ট জানানো হয়েছে, পরিচালক সঞ্জয় লীলা বনশালীর সিনেমা পদ্মাবতকে কোনও রাজ্যেই নিষিদ্ধ করা যাবে না।

Updated By: Jan 18, 2018, 12:23 PM IST
সুপ্রিম নির্দেশে সব রাজ্যে মুক্ত ‘পদ্মাবত’

নিজস্ব প্রতিবেদন : ‘পদ্মাবত’-কে নিষিদ্ধ করতে পারবে না কোনও রাজ্য, কড়া নির্দেশ দিল সুপ্রিম কোর্ট। অর্থাত ‘পদ্মাবত’-কে নিষিদ্ধ করার ডাক দিয়ে যে সিদ্ধান্ত নিয়েছিল রাজস্থান, মধ্যপ্রদেশ, গুজরাট এবং হরিয়ানা সরকার, এবার তা বাতিল করে দিল দেশের শীর্ষ আদালত। সুপ্রিম কোর্টের তরফে স্পষ্ট জানানো হয়েছে, পরিচালক সঞ্জয় লীলা বনশালীর সিনেমা পদ্মাবতকে কোনও রাজ্যেই নিষিদ্ধ করা যাবে না।

আরও পড়ুন : ডাবুর ক্যালেন্ডারে টপলেস বলিউডের একগুচ্ছ নায়িকা 

প্রসঙ্গ, আগামী সপ্তাহে মুক্তি পেতে পারে দীপিকা পাডুকন, রণবীর সিং এবং শাহিদ কাপুর অভিনীত পদ্মাবত। কিন্তু, কখনও করণী সেনা আবার কখনও গুজরাট, মধ্যপ্রদেশের মত রাজ্য, পদ্মাবতীর উপর নিষেধাজ্ঞা জারি করায় ফাঁপরে পড়েন পরিচালক, প্রযোজকরা। তবে, এবার পদ্মাবত নিয়ে এই সুপ্রিম নির্দেশ তাঁদের স্বস্তি দেবে বলেই মনে করছে বিভিন্ন মহল।     

.