ভবনানি গৃহিনী হয়েও প্রাক্তন খোঁচা অব্যাহত দীপিকার জীবনে!

সরাসরি উত্তর দেন দীপিকা 

Updated By: Dec 18, 2018, 10:21 AM IST
ভবনানি গৃহিনী হয়েও প্রাক্তন খোঁচা অব্যাহত দীপিকার জীবনে!

নিজস্ব প্রতিবেদন : বিয়ের পর থেকে রণবীর সিং, দীপিকা পাডুকন এখন 'টক অফ দ্য টাউন'। নভেম্বরে ইতালির লেক কোমোতে গিয়ে যখন রণবীর সিং-এর সঙ্গে দীপিকা পাডুকন গাঁটছড়া বাঁধেন, তখনই যেন সবাইকে অবাক করে দেন বলিউডের এই তারকা জুটি। বিয়ের পর বেঙ্গালুরু এবং মুম্বইতে রিসেপশন সারার পর 'স্টার স্ক্রিন এওয়ার্ডসে' সেরা অভিনেতার পুরস্কারও জিতে নিয়েছেন রণবীর। যা চোখে জল এনে দিয়েছেন স্ত্রী দীপিকার।

আরও পড়ুন : বিয়ে বাড়ির গেট ডিঙিয়ে 'পাগলামো' শুরু করলেন রণবীর সিং, ভাইরাল ভিডিও
মুম্বইতে রণবীর সিং এবং দীপিকা পাডুকন যে ঝলমলে রিসেপশনের আয়োজন করেন বিয়ের পর, সেখানে হাজির হন বলিউডের তাবড় সেলিব্রিটিরা। শাহরুখ খান থেকে হৃত্বিক রোশন কিংবা অমিতাভ বচ্চন, করিনা কাপুর খান, 'দিপবীর'-এর রিসেপশন কিন্তু কেউ 'মিস' করেননি। এমনকী, ক্যাটরিনা কাইফও হাজির হন রণবীর-দীপিকার রিসেপশনে। যা নিয়ে বি টাউনে জোর চর্চা শুরু হয়ে যায়। 'দিপবীরের' রিসেপশনে বলিউডের তাবড় সেলেবরা হাজির হলেও, দেখা মেলেনি রণবীর কাপুরের। রণবীরের সঙ্গে আলিয়াও তাই গরহাজির ছিলেন মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে সেদিন।

আরও পড়ুন : 'বাগি থ্রি'-তে টাইগারের সঙ্গে আসছেন সারা!
এ বিষয়ে দীপিকা পাডুকনকে জিজ্ঞাসা করা, প্রাক্তন বন্ধুকে নিয়ে উত্তর দিতে কোনও দ্বিধা করেননি তিনি। দীপিকা বলেন, রিসেপশনের আগে রণবীর কাপুরের সঙ্গে তাঁর কথা হয়েছিল। কিন্তু, রিসেপশনের পরে আর কথা হয়নি। রণবীর তাঁদের রিসেপশনে আসবেন বলেই জানতেন তিনি। কিন্তু, আচমকা কেন এলেন না, তা স্পষ্ট নয় তাঁর কাছে।

প্রসঙ্গত, 'ব্রহ্মাস্ত্র'-এর একটানা শুটিংয়ের জন্যই রণবীর কাপুর এবং আলিয়া ভাট নাকি 'দিপবীরের' রিসেপশনে হাজির হতে পারেননি। এমনই গুঞ্জন শোনা যায় বি টাউনের আনাচে কানাচে।

আরও পড়ুন : সাতপাকে বাঁধা পড়লেন টেলি অভিনেত্রী মহুয়া হালদার, দেখুন বিয়ে, বউভাতের সব ছবি
অন্যদিকে ক্যাটরিনা কাইফের হাজিরায় রণবীর কাপুরের সঙ্গে দীপিকা পাডুকনের সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তাঁরা একসঙ্গে কাজ করেছেন। 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি'-র মত ইমতিয়াজ আলির 'তামাশা'-তেও একসঙ্গে কাজ করেছেন তাঁরা। ফলে, সম্পর্কের তাঁর ছিঁড়ে গেলেও, রণবীর কাপুর এবং দীপিকা পাডুকনের মধ্যে যে এখনও বন্ধুত্ব অটুট, তা কিন্তু বেশ স্পষ্ট।

.