রানি পদ্মাবতীর চরিত্রে আর কাকে পছন্দ, কী বললেন দীপিকা

দীপিকা পাডুকন যদি রানি পদ্মাবতী না হতেন, তাহলে বলিউডের কোন নায়িকা থাকতেন সেই দৌঁড়ে? সম্প্রতি একটি টক শো-এ এমনই প্রশ্ন করা হয়েছিল দিপ্পিকে। ওই প্রশ্নের উত্তরে দীপিকা কি বললেন জানেন?

Updated: Feb 13, 2018, 02:33 PM IST
রানি পদ্মাবতীর চরিত্রে আর কাকে পছন্দ, কী বললেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন : দীপিকা পাডুকন যদি রানি পদ্মাবতী না হতেন, তাহলে বলিউডের কোন নায়িকা থাকতেন সেই দৌঁড়ে? সম্প্রতি একটি টক শো-এ এমনই প্রশ্ন করা হয়েছিল দিপ্পিকে। ওই প্রশ্নের উত্তরে দীপিকা কি বললেন জানেন?

নেহা ধুপিয়ার টক শো-এ হাজির হয়ে দীপিকা বলেন, তিনি যদি মেবারের রানির চরিত্রে না অভিনয় করতেন,তাহলে কেউই করতে পারতেন না। অর্থাত, 'পদ্মাবত'-এর জন্য বলিউডের অন্য কোনও নায়িকাকেই না-পসন্দ দিপ্পির। এবং, ক্যামেরার সামনে দাঁড়িয়ে সেই মতামত খোলাখুলিই প্রকাশ করেছেন দীপিকা পাডুকন।

আরও পড়ুন : মাত্র ১৯ দিনেই 'বাহুবলী টু'-এর রেকর্ড ভাঙল 'পদ্মাবত'

এদিকে 'পদ্মাবত'-এর পারিশ্রমিকের নিরিখে নাকি রণবীর এবং শাহিদের তলনায় অনেকটা এগিয়ে দীপিকা পাডুকন। শাহিদ এবং রণবীর ৮ কোটি করে পারিশ্রমিক নিলেও, দীপিকা নাকি ১১ কোটি নিয়েছেন। কিন্তু,সম্প্রতি সবার সব ধারণাকে ওলটপলোর করে রণবীর জানিয়েছেন, দীপিকার সমপরিমাণ অর্থই নাকি তিনি নিচ্ছেন এবার প্রযোজকদের কাছ থেকে। রণবীরের অনবদ্য অভিনয় এবং 'পদ্মাবত'-এর দমদার ব্যবসার জন্যই এবার রণবীরের পারিশ্রমিক বেড়ে গিয়েছে বলেও জানা যাচ্ছে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close