রাজ কাপুরের হোলি পার্টিতে কখনও হাজির হতেন না দেব আনন্দ, কেন জানেন..

দেশ জুড়ে পালিত হচ্ছে রঙের উত্সব। উত্তর থেকে দক্ষিণ কিংবা পূর্ব থেকে পশ্চিম, হোলিতে মাতোয়ারা গোটা দেশ। শ্রীদেবীর মৃত্যুতে বলিউডে এবার হোলি পার্টির আয়োজন করেননি প্রায় কোনও তারকাই। অমিতাভ বচ্চন থেকে শাবানা আজমি, শ্রীদেবীর স্মৃতিতে এবার হোলি পার্টি বাতিল করেছেন সবাই। কিন্তু, বলিউডের হোলি পার্টি নিয়ে এমন এক তথ্য জানাব, যা হয়ত আগে কখনও শোনেননি আপনারা। অবাক লাগছে শুনে? তাহলে বলুন তো, রাজ কাপুরের হোলি পার্টিতে কেন হাজির হতেন না দেব আনন্দ?

Updated By: Mar 2, 2018, 09:47 AM IST
রাজ কাপুরের হোলি পার্টিতে কখনও হাজির হতেন না দেব আনন্দ, কেন জানেন..

নিজস্ব প্রতিবেদন : দেশ জুড়ে পালিত হচ্ছে রঙের উত্সব। উত্তর থেকে দক্ষিণ কিংবা পূর্ব থেকে পশ্চিম, হোলিতে মাতোয়ারা গোটা দেশ। শ্রীদেবীর মৃত্যুতে বলিউডে এবার হোলি পার্টির আয়োজন করেননি প্রায় কোনও তারকাই। অমিতাভ বচ্চন থেকে শাবানা আজমি, শ্রীদেবীর স্মৃতিতে এবার হোলি পার্টি বাতিল করেছেন সবাই। কিন্তু, বলিউডের হোলি পার্টি নিয়ে এমন এক তথ্য জানাব, যা হয়ত আগে কখনও শোনেননি আপনারা। অবাক লাগছে শুনে? তাহলে বলুন তো, রাজ কাপুরের হোলি পার্টিতে কেন হাজির হতেন না দেব আনন্দ?

আরও পড়ুন : শ্রীদেবীর স্মৃতিতে যা হল, শুনলে চোখে জল আসবে আপনার

প্রত্যেকবার হোলির সময় মুম্বইয়ের আর কে স্টুডিওতে আয়োজন করা হত হোলি পার্টির। বলিউডের তামাম সেলিব্রিটিরা সেখানে হাজির হতেন। রঙের খেলার সঙ্গে সেখানে শুরু হত নিত্য নতুন খাবারের মেলাও। কিন্তু, রাজ কাপুরের সেই হোলি পার্টিতে কখনও হাজির হননি দেব আনন্দ। জানা যায়, রঙ খেলা পছন্দ করলেও, হোলি পার্টি নাকি একদমই জমত না দেব আনন্দের। হোলি পার্টি পছন্দ করতেন না বলেই, আর কে স্টুডিওর সেই পার্টিতে প্রত্যেকবারই গরহাজির থাকতেন দেব আনন্দ। তবে রাজ কাপুর কখনওই এ বিষয়ে দেব আনন্দকে জোরাজুরি করতেন না।

রাজ কাপুরের মৃত্যুর পর আর কে স্টুডিওর সেই হোলি পার্টি বন্ধ হয়ে যায় আস্তে আস্তে। 

.