শ্রীদেবী-র স্মৃতিতে যা হল, জানলে চোখে জল আসবে আপনার

প্রয়াত হয়েছেন ভারতের প্রথম ফিমেল সুপারস্টার শ্রীদেবী। বলিউডের প্রথম সুপারস্টারের মৃত্যুতে গোটা দেশ জুড়ে যেন শোকের ছায়া নেমে এসেছে। শেষ যাত্রায় শ্রীদেবীর এক ঝলক পেতে বুধবার কেউ দাঁড়িয়ে ছিলেন মুম্বইয়ে রাস্তার উপর, কেউ আবার ভিড় জমিয়েছিলেন মুম্বইয়ের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে। কেউ আবার শ্রী-এর স্মৃতিতে মোমবাতি হাতে রাস্তায় নেমে তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন। সবকিছু মিলিয়ে শ্রীদেবীর মৃত্যুতে হৃদয় ভেঙেছে আট থেকে আশির। আর এবার শ্রীদেবীর এক ভক্ত তাঁকে কীভাবে শ্রদ্ধা জানানেন জানেন?

Updated By: Mar 2, 2018, 08:26 AM IST
শ্রীদেবী-র স্মৃতিতে যা হল, জানলে চোখে জল আসবে আপনার

নিজস্ব প্রতিবেদন : প্রয়াত হয়েছেন ভারতের প্রথম ফিমেল সুপারস্টার শ্রীদেবী। বলিউডের প্রথম সুপারস্টারের মৃত্যুতে গোটা দেশ জুড়ে যেন শোকের ছায়া নেমে এসেছে। শেষ যাত্রায় শ্রীদেবীর এক ঝলক পেতে বুধবার কেউ দাঁড়িয়ে ছিলেন মুম্বইয়ে রাস্তার উপর, কেউ আবার ভিড় জমিয়েছিলেন মুম্বইয়ের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে। কেউ আবার শ্রী-এর স্মৃতিতে মোমবাতি হাতে রাস্তায় নেমে তাঁকে শ্রদ্ধা জানিয়েছেন। সবকিছু মিলিয়ে শ্রীদেবীর মৃত্যুতে হৃদয় ভেঙেছে আট থেকে আশির। আর এবার শ্রীদেবীর এক ভক্ত তাঁকে কীভাবে শ্রদ্ধা জানানেন জানেন?

আরও পড়ুন : একুশের জন্মদিনে নেই মা, ভাবতেই পারছেন না শ্রীদেবী কন্যা

কমেডিয়ান বরুণ গ্রোভার টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন। বোরিভোলি স্টেশন থেকে যাওয়ার সময় দেখা পাওয়া যায় এক ব্যক্তির। বাঁশি বাজিয়ে যিনি শ্রীদেবীকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। যেখানে তাঁর বাঁশিতে উঠে এসেছে শ্রীদেবী চাঁদনি সিনেমার ‘তেরে মেরে হোটো পে’ এবং ‘খুদা গাওয়া’-র ‘তু না যা মেরে বাদশা’ গান দুটি। যা শুনে চোখে জল এসে গিয়েছে অনেকেরই।

 

এদিকে শ্রীদেবীর মৃত্যুর পরই তাঁর ইনস্টাগ্রাম থেকে বার্তা দিয়েছেন বনি কাপুর। গোটা বিশ্বের কাছে শ্রীদেবী চাঁদনি হলেও, তাঁর কাছে তিনি ভালবাসা। তাঁর দুই মেয়ের মা বলে মন্তব্য করেন বনি। শুধু তাই নয়, এই কঠিন সময়ে মানুষ যে তাঁদের পাশে ছিলেন, তার জন্যও ধন্যবাদ জানিয়েছেন বনি কাপুর। পাশাপাশি, এবার যেন তাঁদের একটু একা থাকতে দেওয়া হয় বলেও শ্রীদেবীর ভক্তদের কাছে আবেদন জানিয়েছেন।

.