Dev-Rukmini: এবার ছোটপর্দায় একসঙ্গে দেব-রুক্মিণী

শুরু হতে চলেছে ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি। আগের সিজনের মতোই এই সিজনেও থাকছে নানা চমক, তারমধ্যে অন্যতম বিচারক আসনে দেব ও রুক্মিণীর যৌথ উপস্থিতি।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 14, 2022, 04:19 PM IST
Dev-Rukmini: এবার ছোটপর্দায় একসঙ্গে দেব-রুক্মিণী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ স্ক্রিনে তাঁদের হিট ছবির সংখ্যা একাধিক। শুধু অনস্ক্রিন নয়, তাঁদের অফস্ক্রিন প্রেমও সবসময় টলিউডের টক অফ দ্য় টাউন। তাঁরা হলেন দেব-রুক্মিণী(Dev-Rukmini)। চ্যাম্প ছবির হাত ধরে টলিউডে ডেবিউ করেছিলেন রুক্মিণী, সেই ছবিতে জুটি বেঁধেছিলেন দেবের সঙ্গে। এবার ছোটপর্দাতেও দেবের সঙ্গেই ডেবিউ করছেন রুক্মিণী। 

শুরু হতে চলেছে ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি(Dance Dance Junior Season 3)। আগের সিজনের মতোই এই সিজনেও থাকছে নানা চমক, তারমধ্যে অন্যতম বিচারক আসনে দেব ও রুক্মিণীর যৌথ উপস্থিতি। এর আগে দেবকে দেখা গেছে বিচারক হিসাবে কিন্তু এই প্রথম কোনও রিয়ালিটি শো জাজ করতে চলেছেন রুক্মিণী মৈত্র। দেব রুক্মিণী ছাড়াও এই শোয়ের বিচারক হিসাবে দেখা যাবে মনামী ঘোষকে। 

আরও পড়ুন:TRP: প্রথম তিনে জায়গা পেল না 'মিঠাই'-'গাঁটছড়া', ছক্কা হাঁকাল 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'

তিন বিচারক ছাড়াও থাকছেন মেন্টর হিসাবে থাকছেন অভিষেক রায় ও তৃণা সাহা। কবে থেকে শুরু হতে চলেছে এই রিয়ালিটি শো, তা ঘোষণা করা হয়নি এখনও। তবে বৃহস্পতিবার এই প্রোমো শেয়ার করে দেব জানান যে, ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রিয়ের জন্য সবাইকে তৈরি থাকুন। 

আরও পড়ুন: Kangana Ranaut in Emergency: ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা, টিজারেই বাজিমাত নায়িকার

আরও পড়ুন: Deepika Padukone: হুবহু দীপিকা পাডুকোন! কে এই মহিলা?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.