Dev-Srijit-Rukmini: ‘ব্যোমকেশ’ তরজার মাঝেই বদল শিবির! এবার সৃজিতের ছবিতে জুটিতে দেব-রুক্মিনী

Dev-Srijit-Rukmini: সব জল্পনাকে কার্যত উড়িয়ে দিয়ে বৃহস্পতিবার বিকেলে চাঞ্চল্যকর পোস্ট করলেন দেব। কোথায় প্রতিযোগিতা, কোথায় দ্বন্দ্ব, এতো পুরোপুরি শিবির বদল! এবার দেবের প্রযোজনায় ছবি পরিচালনা করতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। সেই ছবিতেই একসঙ্গে দেখা যাবে দেব ও রুক্মিনীকে। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 6, 2023, 08:34 PM IST
Dev-Srijit-Rukmini: ‘ব্যোমকেশ’ তরজার মাঝেই বদল শিবির! এবার সৃজিতের ছবিতে জুটিতে দেব-রুক্মিনী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যোমকেশ(Byomkesh) নিয়ে জোর তরজা সৃজিত(Srijit Mukherji) ও দেবের(Dev), এই খবরেই সরগরম টলিউড(Tollywood)। শোনা গিয়েছিল সেই দ্বৈরথের কারণেই নাকি সৃজিতের দশম অবতার(Dawshom Awbotar) থেকে পিছিয়ে এসেছেন রুক্মিনী মৈত্র(Rukmini Maitra)। তবে সেই সব জল্পনাকে কার্যত উড়িয়ে দিয়ে বৃহস্পতিবার বিকেলে চাঞ্চল্যকর পোস্ট করলেন দেব। দুটি ছবি শেয়ার করেছেন তারকা। ব্যাকগ্রাউন্ডে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ছবি আর তার সামনেই হাসিমুখে দাঁড়িয়ে সেই দুই ব্যক্তি যাঁদের মধ্যেকার তরজাই এখন টলিউডের ফিসফিসানি। সেই দুই তারকা হলেন সুপারস্টার-প্রযোজক দেব ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

আরও পড়ুন- Hero Alom: নির্বাচনের প্রচারে বেধড়ক মার খেলেন হিরো আলম, অভিযুক্ত শেখ হাসিনার দল...

ছবির ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে যে অনেকদিন ধরেই গোপনে একসঙ্গে ছবি করার পরিকল্পনা করছিলেন দেব ও সৃজিত। যা টের পায়নি কাকপক্ষীও। সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু চোখে পড়েছে ব্যোমকেশ নিয়ে তাঁদের প্রতিযোগিতা। ক্যাপশনে দেব লিখেছেন, ফাইনালি এটা অফিসিয়াল। বৃহস্পতিবার সন্ধেবেলা দেব ঘোষণা করলেন যে খুব শীঘ্রই তাঁর প্রযোজনায় পরিচালকের আসনে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায়কে। কী বিষয়ে সেই ছবি তা জানতে পরিচালক ও প্রযোজক উভয়ের সঙ্গে যোগাযোগ করা হলেও তাঁরা ফোনে উত্তর দেননি।

দেবের পোস্ট করা দুটি ছবির মধ্যে একটি ছবিতে সৃজিত মুখোপাধ্যায় ও দেবের সঙ্গে দেখা যায় রুক্মিনী মৈত্রকেও। বোঝাই যাচ্ছে, দেবের প্রযোজনাতেই সৃজিতের ছবিতে প্রথম বার কাজ করতে চলেছেন রুক্মিনী। দেব আরও ঘোষণা করেন যে, আগামী বছরই একসঙ্গে পর্দায় আসবেন তাঁরা। তবে আপাতত প্রায় একই সঙ্গে ওটিটিতে ও বড়পর্দায় আসতে চলেছে ব্যোমকেশ ও দুর্গরহস্য। পাশাপাশি পুজোতেও মুখোমুখি হবেন তাঁরা। একদিকে সৃজিতের দশম অবতার তো অন্যদিকে পুজোতে মুক্তি পাবে দেব প্রযোজিত ও অভিনীত ‘বাঘা যতীন’। তবে এদিন দুটি ছবি পোস্ট করে সৃজিত লেখেন, 'খেলা হবে', সঙ্গে হাসির ইমোজি।

আরও পড়ুন- Jeetu-Nabanita Divorce: ‘নবনীতাকে বিয়ের আগে মনে হয়েছিল, ভুল করছি না তো?’ ভাইরাল জীতুর ভিডিয়ো...

শোনা যায় সৃজিতের আগামী ছবি দশম অবতারের অফার রু্ক্মিনীকে দিয়েছিলেন পরিচালক কিন্তু তিনি তা ফিরিয়ে দেন। জানা যায় যে শুভশ্রী এই ছবি থেকে সরে দাঁড়ানোর পরেই সৃজিত মুখোপাধ্যায় এই ছবি অফার করেছিলেন রুক্মিনী মৈত্রকে। কিন্তু তিনি সেই ছবি ফিরিয়ে দেন। কী কারণে এই ছবি ফিরিয়ে দিয়েছেন রুক্মিনী, তা নিয়েই ইন্ডাস্ট্রির অন্দরে শোনা যাচ্ছিল অনেক কথা। কারোর কারোর মতে, ব্যোমকেশ নিয়ে সৃজিত ও দেবের দ্বৈরথের কারণেই পরিচালকের ছবি করতে রাজি হননি রুক্মিনী। পাশাপাশি সৃজিতের দশম অবতারের পাশাপাশিই পুজোতে মুক্তি পাচ্ছে দেব প্রযোজিত ও অভিনীত ‘বাঘা যতীন’। দুই ছবি যাতে বক্স অফিসে সম্মুখ সমরে না পড়ে সেই কারণেই এই ছবি থেকে রুক্মিনী সরে এসেছেন বলে শোনা যায়। তবে এই সব বিতর্ককে পিছনে ফেলে দিয়েছে দেবের নয়া পোস্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.