Jeet| Dev: ‘চেঙ্গিজ’ মুক্তির দিনে জিৎকে বার্তা দেবের...

Chengiz: শুক্রবার মুক্তি পেল জিতের ছবি ‘চেঙ্গিজ’। ট্রেলার রিলিজের পরেই জিৎকে শুভেচ্ছা জানিয়েছিল দেব। এবার ছবি মুক্তির সঙ্গে সঙ্গেই জিৎকে নয়া বার্তা দিলেন দেব। সুপারস্টারের উদ্দেশ্যে আরেক সুপারস্টার লিখলেন...

Updated By: Apr 21, 2023, 09:16 PM IST
Jeet| Dev: ‘চেঙ্গিজ’ মুক্তির দিনে জিৎকে বার্তা দেবের...

Jeet, Dev, Chengiz, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জিৎ যখন একচেটিয়া রাজ করছেন বাংলা বানিজ্যিক ছবির জগতে, তখনই টলিউডে পা রাখেন দেব। স্বভাবতই ধরে নেওয়া হয় যে দেবের ও জিতের মধ্যে একটি প্রতিযোগিতার জন্ম নেয়। এই ধারণা তখন বদ্ধমূল হয় যখন প্রায় কোথাওই তাঁদের দুজনকে একসঙ্গে দেখা যায় না। এই দুই সুপারস্টারের ফ্যানেদের মধ্যেও চলে এক ঠান্ডা যুদ্ধ তবে কখনই একে অপরের বিরুদ্ধে একটি কথাও খরচ করেননি দুজনের কেউই। এমনকী সবসময় একে অপরের সম্পর্কে ভালো কথাই বলেন।

আরও পড়ুন- Jeet: স্বস্তিকার সঙ্গে জুটি বাঁধতে প্রস্তুত জিৎ, তবে একটি শর্তে...

শুক্রবার মুক্তি পেল জিতের ছবি ‘চেঙ্গিজ’। শুধুমাত্র বাংলায় নয়, সারা ভারতে হিন্দিতেও একসঙ্গে মুক্তি পেল এই ছবি। ট্রেলার প্রকাশের পরেই জিতকে শুভেচ্ছা জানিয়েছিলেন দেব। ছবি রিলিজের দিন সকালেও ফের জিৎ সহ ছবির গোটা টিমকে শুভেচ্ছা জানান দেব। সোশ্যাল মিডিয়ায় দেব লেখেন, ‘আজ মুক্তি পেয়েছে আপনাদের কাছের সিনেমা হলে। অনেক শুভকামনা রইলো, খুব ভালো হোক’। সম্প্রতি জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে জিতের কাছে প্রশ্ন রাখা হয়, তিনি কি দেবের সঙ্গে কাজ করতে চান? একবাক্যে সুপারস্টার বলেন, নিশ্চয় খুব তাড়তাড়িই তাঁরা একসঙ্গে ছবি করবেন। 

চেঙ্গিজের গল্পের শুরু ১৯৭০ সালে। সেন্ট্রাল কলকাতা, ডক, ইস্ট কলকাতায় তখন ডনেদের রাজ। কিন্তু তারা কেউ ইতিহাস গড়তে পারেনি বা ইতিহাসের মোড় ঘোরাতে পারেনি, যে ইতিহাস বদলেছে সে হল জয়দেব সিং ওরফে চেঙ্গিজ। কেন জয়দেব থেকে চেঙ্গিজ হয়ে উঠল সে, যার বাবা ও মামা পুলিস সে কী করে হয়ে উঠল ড্রাগের ব্যবসায়ী সেই গল্পই লিখেছেন বলিউডের অ্যাকশন থ্রিলার স্পেশালিস্ট গল্পকার-পরিচালক নীরজ পাণ্ডে এবং রাজেশ গঙ্গোপাধ্যায়। বাংলা থেকে উত্তরপ্রদেশ এমনকী বাংলাদেশেও তার রাজ। 

আরও পড়ুন-Amitabh Bachchan: ‘একে একে সবাই চলে যাচ্ছে’, পামেলা চোপড়ার মৃত্যুতে শোকাহত অমিতাভ...

এই প্রথম একই দিনে বাংলা ও হিন্দি দুটি ভাষায় একসঙ্গে মুক্তি পেল কোনও বাংলা ছবি। নীরজ পাণ্ডের গল্প অবলম্বন করে তৈরি এই ছবির হাত ধরেই এবার বলিউডে পা রাখলেন জিৎ। প্রসঙ্গত, টলিউডে যেমন ইদ মানেই জিতের ছবি সেরকম বলিউডে ইদ মানেই সলমান খানের ছবি। চার বছর পর মুক্তি পেল সলমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছেন সলমান। সেই ছবি নিয়েও উত্তেজনা তুঙ্গে। অন্যদিকে বাংলার পাশাপাশি ঐ একইদিনে হিন্দিতেও মুক্তি পেল জিতের চেঙ্গিজ। বলিউডে এবার বাংলার সুপারস্টারের মুখোমুখি সলমান খান।

 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.