সইফের সঙ্গে দীপিকার রিলের প্রেম, চটে গেলেন করিনা

বিরক্তি প্রকাশ করেন দীপিকাও

Updated By: Sep 5, 2018, 04:00 PM IST
সইফের সঙ্গে দীপিকার রিলের প্রেম, চটে গেলেন করিনা

নিজস্ব প্রতিবেদন : ‘টশন’-এর শুটিংয়ের সময়ই নাকি সইফে মজেছিলেন করিনা কাপুর খান। শুটিংয়ের ফাঁকে পতৌদির ছোটে নবাবকে ‘সানবাথ’ নিতে দেখে নাকি সেখানেই কুপোকাত হয়ে গিয়েছিলেন বেবো। এরপরই শাহিদের সঙ্গে করিনার সম্পর্কের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেওয়া হয়। সইফের প্রেমে গদগদ হয়ে পড়েন বলিউডের অন্যতম নায়িকা করিনা কাপুর। সে অনেক আগের ঘটনা। এরপর সইফের সঙ্গে মালা বদল করে বিয়েটা সেরেই ফেলেন বেবো। এবং করিনা থেকে হয়ে যান বলিউডের বেবো বেগম।

বিয়ের আগের ‘টশন’-এর পাশাপাশি ‘কুরবান’-এও সইফ, করিনাকে একসঙ্গে অভিনয় করতে দেখা যায়। ‘এজেন্ট বিনোদ’-এও সইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় করিনাকে। কিন্তু, ‘লাভ আজ কাল’-এও সইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চেয়েছিলেন করিনা, জানেন এই খবর?

আরও পড়ুন : মালাইকা এখন 'পটাখা'-য়, ঝলসে দিচ্ছেন আগুনের ছটায়

শোনা যায়, পরিচালক ইমতিয়াজ আলি নাকি ‘লাভ আজ কাল’-এর জন্য প্রথমে সইফের বিপরীতে করিনা কাপুরকে কাস্ট করার কথা ভেবেছিলেন। কিন্তু, শেষে করিনাকে বাদ দিয়ে ‘লাভ আজ কাল’-এ কাস্ট করা হয় দীপিকাকে। যা নিয়ে নাকি অসন্তুষ্ট হয়েছিলেন করিনা। ‘লাভ আজ কাল’-এ সইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলে পরিচালককে জানালেও, শেষ পর্যন্ত বেবোর জায়গা নেন দীপিকা। যা নিয়ে নাকি দীপিকার উপর নাকি চটে গিয়েছিলেন করিনা।

আরও পড়ুন : ঐশ্বর্যর জন্যই অভিষেকের জীবনে বন্ধ রানির দরজা?

এ বিষয়ে দীপিকা পাডুকনকে প্রশ্ন করা হলে তিনি বলেন, রিয়েল বয়ফ্রেন্ডের সঙ্গে রিলেও সব সময় জুটি বেঁধে অভিনয় করতে হবে, এমন দাবি করা সব সময় উচিত নয়। বাস্তবের বয়ফ্রেন্ড রুপোলি পর্দাতেও একইসঙ্গে কাজ করবেন, এমন চিন্তাভাবনা অহেতুক। এই ধরনের আশা কখনও করাও উচিত নয় বলে মন্তব্য করেন দীপিকা। অর্থাত, ইমতিয়াজের সিনেমায় সইফের সঙ্গে করিনার স্ক্রিন শেয়ার করার বায়নাক্কা নিয়ে ওই সময় দিপ্পি বেবোকে কটাক্ষ করেন বলেই মনে করা হয় বলিউড ক্রিটিকদের তরফে।

আরও পড়ুন : 'রানি রাসমণি'-র দিতিপ্রিয়াকে দেখলে চিনতেই পারবেন না

পাশাপাশি 'লাভ আজ কাল’-এর সেটে বয়ফ্রেন্ড রণবীর কাপুরকে চোখে হারাচ্ছেন কি না, সে বিষয়েও প্রশ্ন করা হয় দীপিকাকে। তিনি বলেন, রণবীরকে তিনি ‘মিস’ করে সব সময়। কিন্তু, তাই বলে এই নয় যে, সব সিনেমায় রণবীর এবং তিনি একসঙ্গে অভিনয়ের সুযোগ পাবেন। তাই রণবীর কাপুর কেরিয়ারের বিষয়ে নিজের কাজ করেন। এবং তিনিও নিজের মতই কাজ করতে ব্যস্ত বলেও জানান দীপিকা।

.