মালাইকা এখন 'পটাখা'-য়, ঝলসে দিচ্ছেন আগুনের ছটায়

মালাইকা অরোরাকে আবার দেখা গেল আগুন ঝরাতে

Updated By: Sep 5, 2018, 02:20 PM IST
মালাইকা এখন 'পটাখা'-য়, ঝলসে দিচ্ছেন আগুনের ছটায়

নিজস্ব প্রতিবেদন : মুক্তি পেল ‘পটাখা’-র নতুন গান। যেখানে ‘মুন্নি বদনাম’-এর মত ফের স্টেজে আগুন ধরিয়ে দিতে দেখা যাচ্ছে মালাইকা অরোরা-কে। অর্থাত, ‘পটাখা’-র আইটেম নম্বর ‘হেলো হেলো’-তে কমর দোলাতে দেখা যাচ্ছে মালাইকাকে। আরবাজ খানের প্রাক্তন স্ত্রীর এই আইটেম নম্বর প্রকাশ পাওয়ার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : কেরলের পর নাগাল্যান্ড, বন্যা দুর্গতদের বিশাল অঙ্কের অনুদান সুশান্তের

গুলজার-এর কথায় বিশাল ভরদ্বাজের মিউজিকে ‘হেলো হেলো’ গাইতে শোনা গিয়েছে রেখা ভরদ্বাজকে। সেই সঙ্গে যুক্ত হয়েছে মালাইকার ‘সেক্সি মুভস’। সবকিছু মিলিয়ে ‘পটাখা’ মুক্তির আগে মালাইকার ‘হেলো হেলো’ নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা ছড়াতে শুরু করেছে।

দেখুন মালাইকার সেই আইটেম নম্বর...

 

প্রসঙ্গত সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর এবার ফের বড় পর্দায় দেখা মিলল মালাইকা অরোরার। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর শোনা যায়, ‘দাবাং’ থ্রি-র আইটেম নম্বরে নাকি আর দেখা যাবে না মালাইকাকে। যদিও এ বিষয়ে মালাইকা অরোরা বা সলমন খানের তরফে স্পষ্ট করে কিছু জানা যায়নি ।

আরও পড়ুন : ঐশ্বর্যর জন্যই অভিষেকের জীবনে বন্ধ রানির দরজা?

অন্যদিকে ‘পটাখা’-য় রয়েছেন রাধিকা মদন, সানায়া মালহোত্রা এবং সুনীল গ্রোভার। যেখানে ২ বোনের গল্প বলা হয়েছে। যাঁরা একই মায়ের দুই সন্তান হলেও, যাঁদের মধ্যে কোনও বিষয়ে মিল নেই। না খাওয়া দাওয়া, না মন মানসিকতায়। ফলে বাবার অজান্তেই একে অপরের চরম শত্রু হয়ে ওঠে দুই বোন। কিন্তু, দায়ে পড়ে বাবা যখন তাদের বিয়ে ঠিক করেন, তখন বড় বোন পালিয়ে যায়। ফাঁপরে পরে ছোট বোনও আত্মহত্যার চেষ্টা করে। কিন্তু, সেখানে তাঁর মনের মানুষ হাজির হয়ে তাকে নিয়ে পালিয়ে যায়।

বাড়ি থেকে দুই বোন পর পর পালিয়ে যাওয়ার পর শেষ পর্যন্ত কি হয় জানেন? ‘জন্ম শত্রু’ দুই বোন যখন মুখোমুখি হয়, তখন দেখা যায়, তারা একই বাড়ির দুই ভাইয়ের গলায় মালা দিয়েছে। যা দেখে তো খুশিতে উচ্ছ্বল হয়ে ওঠে দুই ভাই। কিন্তু, কান্নাকাটি জুড়ে দেয় দুই বোন। তারপর? শেষটুকু জানতে হলে সিনেমা মুক্তি পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে আপনাকে।

আরও পড়ুন : তপসির জন্য অভিষেকের কাছ থেকে ছুড়ে ফেলা হল ঐশ্বর্যকে?

দেখুন সিনেমার ট্রেলর..

 

আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে পরিচালক বিশাল ভরদ্বাজের সিনেমা ‘পটাখা’। এই সিনেমায় রাধিকা মদন, সানায়া মালহোত্রা, সুনীল গ্রোভারের পাশাপাশি রয়েছেন বিজয় রাজ এবং টেলিভিশন অভিনেতা সনদ বর্মাও। যে সনদ বর্মাকে ‘ভাবিজি ঘর পর হ্যায়’-এর মত জনপ্রিয় মেগা সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে।

.