'প্রাক্তন' অঙ্কিতাকে নিয়ে প্রকাশ্যে এই কথাই বললেন সুশান্ত

 সাংবাদিক সম্মেলনে সে বছরের ডিসেম্বরেই অঙ্কিতাকে বিয়ে করার কথা প্রকাশ্যেই ঘোষণা করেন সুশান্ত। 

Updated By: Dec 15, 2018, 02:03 PM IST
'প্রাক্তন' অঙ্কিতাকে নিয়ে প্রকাশ্যে এই কথাই বললেন সুশান্ত

নিজস্ব প্রতিবেদন: সম্পর্কের শুরুটা হয়েছিল ২০০৯ সালে একতা কাপুরের 'পবিত্র রিস্তা' ধারাবাহিকের সেট থেকে। এরপর দীর্ঘ ৮ বছর সে সম্পর্ক সুন্দরভাবে এগোনোর পর হঠাৎই সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের সম্পর্ক ভাঙার খবর শোনা যায়। জনপ্রিয় এই জুটির সম্পর্ক ভাঙার খবরে সমসময় হতাশ হন অনেকেই। বিশেষ করে ২০১৬ সালে যেখানে সুশান্ত ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে অনুষ্ঠানে গিয়ে সাংবাদিক সম্মেলনে সে বছরের ডিসেম্বরেই অঙ্কিতাকে বিয়ে করার কথা প্রকাশ্যেই ঘোষণা করেন। 

অঙ্কিতা-সুশান্তের বিয়ের খবরের মাঝেই শোনা যেতে থাকে তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর। অঙ্কিতা-সুশান্তের সম্পর্ক ভাঙার পিছনে নানান কথা শোনা যেতে থাকে। অনেকেই বলেন, 'রবতা' ছবির সেটে সুশান্তের সঙ্গে কৃতি শ্যাননের ঘনিষ্ঠতার কারণেই নাকি অঙ্কিতার কাছ থেকে সরে আসেন সুশান্ত। 

আরও পড়ুন-ইশা আম্বানির বিয়েতে খাবার পরিবেশন অমিতাভ, আমিরের, ভাইরাল ভিডিও

তবে এসব যাই হোক না কেন, সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক এখন অতীত। শুধু অঙ্কিতাই বা কেন, যে কৃতি শ্যাননের জন্য সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক ভেঙেছিল, সেই কৃতির সঙ্গেও নাকি সুশান্তের সম্পর্ক ভেঙে গিয়েছে। সুশান্ত আপাতত সবকিছু ভুলে নিজের কেরিয়ার ও ফিল্মের দিকেই মন দিয়েছেন। সম্প্রতি মুক্তি পেয়েছ তাঁর 'কেদারনাথ' ছবিটি, যেটি বক্স অফিসে বেশ ভালোই ব্যবসাও করেছে। পাশাপাশি 'চন্দা মামা দূর কে' ও 'কিজি আউর মান্নি'- ছবির শ্যুটিংও চালিয়ে যাচ্ছেন সুশান্ত। এদিকে অঙ্কিতাও টেলিভিশনের পাশাপাশি বলিউডের ছবিতে কাজ করা শুরু করেছেন। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে 'মনিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি' ছবিতে দেখা যাবে অঙ্কিতাকে। এই ছবিতে ঝলকারি বাঈয়ের ভূমিকায় দেখা যাবে অঙ্কিতাকে। সম্প্রতি ছবিতে অঙ্কিতার প্রথম লুক প্রকাশ্যে আনা হয়েছে।

আরও পড়ুন-শ্বশুর-শাশুড়ির উপহার দেওয়া এই নতুন বাড়িতেই হল ইশার প্রথম রিসেপশন, দেখুন এই বাংলোর অন্দরমহলের ছবি...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আর অঙ্কিতার এই লুক প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই ভক্তরা এবিষয়ে সুশান্তের কী বক্তব্য জানাতে চান। অনেকে আবার বলতে থাকেন, অঙ্কিতাও এবার সুশান্তের মতোই বলিউডে পা রেখেছেন। এবারই 'প্রাক্তন' সুশান্তের সঙ্গে অঙ্কিতার প্রতিযোগিতা জমবে। দেখুন কে কী লিখেছেন...

এদিকে সুশান্তের সঙ্গে অঙ্কিতার সমস্ত প্রতিযোগিতা উড়িয়ে দিয়ে প্রকাশ্যেই অঙ্কিতার এই 'মনিকর্ণিকা' লুকের প্রশংসায় পঞ্চমুখ হন 'প্রাক্তন' সুশান্ত সিং রাজপুত। তিনি লেখেন, ''অঙ্কিতা এখানে তোমায় অসাধারণ লাগছে। আমি ভীষণ খুশি হয়েছি এটা দেখে। ঈশ্বর তোমার মঙ্গল করুন, তোমার জীবনে অনেক সাফল্য আনুক। '' অঙ্কিতাও অবশ্য সুশান্তের এই পোস্টের উত্তর দিতে ভোলেননি। তিনি লেখেন, '' ধন্যবাদ সুশান্ত, তোমাকেও শুভেচ্ছা রইল।''

আরও পড়ুন-অভিনয় পছন্দ নয়, এই কাজটাই করতে চান শাহরুখ পুত্র আরিয়ান

এথেকেই বেশ বোঝা যায়, সুশান্ত-অঙ্কিতা সম্পর্ক ভাঙলেও দুজন দুজনের প্রতি কোনও রাগ পুষে রাখেননি। যদিও সম্পর্ক ভাঙার প্রথম দুবছর সুশান্ত-অঙ্কিতা একে অপরের সামনে পর্যন্ত আসতে চাইতেন না। তবে দুবছর পরেই দুজনে আবার স্বাভাবিক সম্পর্ক বজায় রাখতে শুরু করেন।

আরও পড়ুন-রণবীরকে নিয়ে বাবা মহেশ ভাটের মন্তব্যে লজ্জায় লাল আলিয়া...

.