ঊর্মিলার সঙ্গে বিতর্কে অযথা কেন তাঁকে টানা হচ্ছে! নাম না করে কঙ্গনাকে একহাত সানির

নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করেন সানি লিওন 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 18, 2020, 03:52 PM IST
ঊর্মিলার সঙ্গে বিতর্কে অযথা কেন তাঁকে টানা হচ্ছে! নাম না করে কঙ্গনাকে একহাত সানির
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : কঙ্গনা রানাউতের সঙ্গে উর্মিলা মাতন্ডকরের বিতর্কে অযথা টেনে আনা হচ্ছে তাঁর নাম। নাম না করেই কঙ্গনা রানাউতকে এবার একহাত নিলেন সানি লিওন। 

বলিউডের সঙ্গে মাদক যোগের অভিযোগ এবং মুম্বইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীর বলায় কঙ্গনার বিরোধিতা শুরু করেন ঊর্মিলা মাতন্ডকর। কঙ্গনার নিজের রাজ্য হিমাচল প্রদেশই মাদকের আঁতুড়ঘর বলে পালটা আক্রমণ করেন ঊর্মিলা। সেই খবর কঙ্গনা  রাখেন কি না বলেও প্রশ্ন তলোন ঊর্মিলা। এরপরই ঊর্মিলা মাতন্ডকরের বিরুদ্ধে ক্ষেপে যান কঙ্গনা। তাঁকে সফট পর্নস্টার বলেও আক্রমণ করেন বলিউড কুইন। পাশাপাশি ঊর্মিলাকে আক্রমণের সময় সানি লিওনের প্রসঙ্গও টেনে আনেন মণিকর্ণিকা অভিনেত্রী। যা নিয়ে তরজা শুরু হতেই এবার নাম না করেই কঙ্গনাকে একহাত নিলেন সানি লিওন।

আরও পড়ুন  : '৫০ গ্রাম গাঁজা চাই', মাদক কারবারীকে হোয়াটস অ্যাপে মেসেজ রিয়ার ভাইয়ের

যেসব মানুষরা আপনার সম্পর্কে অত্যন্ত কম জানেন, তাঁরাই বেশি করে কথা বলেন বলে নিজের ইনস্টাগ্রামে স্টেটাস শেয়ার করেন সানি লিওন। নাম না করে কঙ্গনাকেই সানি লিওন আক্রমণ করেছেন বলে নেট জনতার একাংশ মন্তব্য করতে শুরু করেন।

দেখুন কী বললেন সানি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বর্তমানে মার্কিন মুলুকে রয়েছেন সানি লিওন। লস এঞ্জেলসের শ্বশুরবাড়িতেই বর্তমানে সময় কাটাচ্ছেন সানি। স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং ৩ সন্তানের সঙ্গে লস এঞ্জেলসের বাংলোয় সানির দিন কাটছে।

.