মিথিলা ও ছোট্ট আইরাকে নিয়ে সিকিম বেড়াচ্ছেন Srijit Mukherji

সৃজিত-মিথিলা ও আইরার সিকিম ভ্রমণের কয়েক টুকরো মুহূর্তই উঠে এসেছে তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 6, 2021, 04:48 PM IST
মিথিলা ও ছোট্ট আইরাকে নিয়ে সিকিম বেড়াচ্ছেন Srijit Mukherji

নিজস্ব প্রতিবেদন : বাংলাদেশ থেকে সবেমাত্র মেয়ে আইরাকে নিয়ে ফিরেছেন রাফিয়াত রাশিদ মিথিলা। স্ত্রী ও মেয়ে ফিরতেই তাঁদের নিয়ে সিকিমে বেড়াতে গেলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সৃজিত-মিথিলা ও আইরার সিকিম ভ্রমণের কয়েক টুকরো মুহূর্তই উঠে এসেছে তাঁদের সোশ্যাল মিডিয়ার পাতায়।

সিকিম ভ্রমণের ছবির কোলাজ ইনস্টাগ্রামে পোস্ট করে মিথিলা লিখেছেন, ''বহু প্রতিক্ষীত বিরতি।''  হ্যাশট্যাগ ফ্যামিলি ভ্যাকেশন। 

আরও পড়ুন-প্রেম করছেন Yash-Nusrat! টলিউডে জোর গুঞ্জন

অন্যদিকে সৃজিতের পোস্ট থেকে জানা যাচ্ছে, তাঁরা এই মুহূর্তে সিকিমের রংপো শহরে রয়েছেন। ছবি পোস্ট করে পরিচালক লিখেছেন, ''Oasis Cafe. Rang Po. With my Little Women.''। সিকিম উড়ে যাওয়া আগে কলকাতা বিমানবন্দরের একটি ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল সৃজিতকে। 

আরও পড়ুন-Deepika Padukone's Birthday : কেক কেটে সেলিব্রেশন অভিনেত্রীর, হাজির প্রাক্তন Ranbir Kapoor

আরও পড়ুন-KIFF: উদ্বোধনী অনুষ্ঠানে থাকছেন শাহরুখ খান, জানালেন মুখ্যমন্ত্রী Mamata Banerjee

ক্রিসমাসের আগে মেয়ে আইরাকে নিয়ে বাংলাদেশে গিয়েছিলেন রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila)। ক্রিসমাস উপলক্ষ্যে বাবা তাহসান খানের (খ্যাতনামা সঙ্গীতশিল্পী) কাছে চলে যায় ছোট্ট আইরা। তবে ক্রিসমাস বাংলাদেশে কাটালেও, সমস্ত কাজ মিটিয়ে নতুন বছরের আগেই কলকাতায় ফেরেন মিথিলা এবং আইরা। মিথিলা, আইরা কলকাতায় ফেরার পর তাঁদের নিয়ে New Year-এর সেলিব্রেশনে মেতে ওঠেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বছরের প্রথম দিনে 'রশিদ, মুখোপাধ্যায়, খান' বলে নিজেদের ছবি শেয়ার করেন মিথিলা। রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়ের আমন্ত্রণে মেয়ে আইরাকে নিয়ে রাজশ্রীর বাড়িতে হাজির হন সৃজিত, মিথিলা। রাজ, শুভশ্রীর বাড়িতে  New Year সেলিব্রেশনের বেশকিছু ছবি শেয়ার করেন অভিনেত্রী মিথিলা। ছোট্ট যুবানকে দেখে আইরা খুব খুশি বলেও জানান সৃজিত-মিথিলা। 

.