‘লাজ লজ্জা নেই’! বিকিনি পরায় দিশাকে ‘পর্নস্টার’ বলে কটাক্ষ

শ্রীলঙ্কায় ছুটি কাটাচ্ছেন তিনি। সঙ্গে রয়েছেন বয়ফ্রেন্ড টাইগার শ্রফ। শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক ছবি শেয়ার করেছেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি। যেখানে কালো বিকিনিকে দিশাকে ‘গ্ল্যামারাস’ লাগছে বলেই মত বি টাউনের এক অংশের। কিন্তু, দিশার ওই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ার একাংশ জোর চর্চা শুরু করেছে।

Updated: Jan 3, 2018, 08:54 PM IST
‘লাজ লজ্জা নেই’! বিকিনি পরায় দিশাকে ‘পর্নস্টার’ বলে কটাক্ষ

ওয়েব ডেস্ক : শ্রীলঙ্কায় ছুটি কাটাচ্ছেন তিনি। সঙ্গে রয়েছেন বয়ফ্রেন্ড টাইগার শ্রফ। শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক ছবি শেয়ার করেছেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি। যেখানে কালো বিকিনির দিশাকে ‘গ্ল্যামারাস’ লাগছে বলেই মত বি টাউনের একাংশের। কিন্তু, দিশার ওই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ার একাংশ জোর চর্চা শুরু করেছে।

আরও পড়ুন : বিকিনি পরে দাঁড়িয়ে দিশা, বাড়ছে 'উম্ফ ফ্যাক্টর'

 

Heaven

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

অভিযোগ, শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়ে দিশা যেভাবে ছবি শেয়ার করেছেন, তা অনুচিত। শুধু তাই নয়, 'যৌন কর্মী’ বলেও কটাক্ষ করা হয়েছে দিশাকে। একজন যৌন কর্মীর সঙ্গে দিশার কোনও পার্থক্য নেই বলেও কটাক্ষ করা হয়েছে। কেউ দিশাকে ‘পর্নস্টার’ বলেছেন, আবার কারও মন্তব্য, ‘লাজ লজ্জা নেই’। যদিও, ছবি নিয়ে জোরালো আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি ‘বাগী টু’-এর নায়িকা।

আরও পড়ুন : মেয়েকে বড় করতে শচিনের প্রয়োজন নেই, বলেন জুহি 
শোনা যায়, দিশা পাটানিকে নাকি পছন্দ নয় টাইগার শ্রফের মায়ের। দিশার সঙ্গে টাইগারের সম্পর্ক থাক, তা কখনওই চান না জ্যাকি শ্রফের স্ত্রী। কিন্তু, সব বাধা অগ্রাহ্য করেই নিউ ইয়ার উপলক্ষে বিদেশে পাড়ি দেন টাইগার এবং দিশা

দেখুন...