মেয়েকে বড় করতে শচিনের প্রয়োজন নেই, বললেন জুহি

নতুন বছর শুরু হতে না হতেই ফের বিচ্ছেদের খবর। এবার স্বামীর ঘর ছাড়ছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জুহি পারমার। অভিনেতা শচিন শ্রফের সঙ্গে আক ছাদের নীচে আর থাকতে চান না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন জুহি। সেই অনুযায়ী আদালতের দ্বারস্থও হয়েছেন তাঁরা।

Updated: Jan 3, 2018, 05:44 PM IST
মেয়েকে বড় করতে শচিনের প্রয়োজন নেই, বললেন জুহি

ওয়েব ডেস্ক : নতুন বছর শুরু হতে না হতেই ফের বিচ্ছেদের খবর। এবার স্বামীর ঘর ছাড়ছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জুহি পারমার। অভিনেতা শচিন শ্রফের সঙ্গে এক ছাদের নীচে আর থাকতে চান না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন জুহি। সেই অনুযায়ী আদালতের দ্বারস্থও হয়েছেন তাঁরা।

আরও পড়ুন : ঘর ভাঙছে জুহির 

শচিন শ্রফ এ বিষয়ে মুখ না খুললেও ক্যামেরার সামনে এ বিষয়ে মুখ খুলেছেন টেলিভিশনের ‘কুমকুম’। তিনি বলেন, শচিনের অনুপস্থিতি কোনও নতুন বিষয় নয় তাঁর মেয়ে সামাইরার কাছে। এমন অনেক দিন গিয়েছে, যখন সামারাইরা বাড়িতে বাবার দেখা পায়নি। সেই কারণে, শচিনের সঙ্গে তাঁর বিচ্ছেদ তেমন কোনও প্রভাব সামাইরার উপর পড়বে না বলেও মন্তব্য করেন জুহি।

আরও পড়ুন : 'আনলাকি' ১৭, ঘর ভাঙল যে সেলেব দম্পতির 

তিনি আরও বলেন, সামাইরাকে ‘ক্ষতিকর’ পরিবেশ থেকে বের করতে হবে। অনেকদিন ধরেই এমন সিদ্ধান্ত নিতে চাইছিলেন তাঁরা দু’জনেই। সামাইরা বড় হচ্ছে, সেই কারণে ঘরের মধ্যে বাবা-মায়ের অশান্তি বোঝার মত ক্ষমতা তার হয়েছে। তাই, অশান্তির আবহ থেকে সামাইরাকে বের করে আনতেই শচিনের সঙ্গে তিনি একযোগে ওই সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানিয়েছেন জুহি পারমার।

সেই সঙ্গে শচিনের সঙ্গে তাঁর বিচ্ছেদ নিয়ে যাতে গুজব না ছড়ায়, সে বিষয়েও সচেষ্ট জুহি। শুটিং শেষ করার পর শিগগির যাতে মেয়ের কাছে পৌঁছনো যায়, তার জন্য মুম্বইয়ের উমেরগাঁওতে নতুন বাড়িও কিনেছেন বলে জানিয়েছেন জুহি পারমার।