ছেলে আরব কি বলিউডে পা রাখছেন? মুখ খুললেন অক্ষয়

ছেলেমেয়েরা কবে বলিউডের আসছেন সেবিষয়ে বি-টাউনে নিত্যদিনই কোনও না কোনও গুজব শোনা যায়।

Updated By: Mar 29, 2019, 08:16 PM IST
ছেলে আরব কি বলিউডে পা রাখছেন? মুখ খুললেন অক্ষয়

নিজস্ব প্রতিবেদন: বলিউড তারকাদের ছেলেমেয়েরাও সিনেমায় আসবেন কিনা সেকথা জানার আগ্রহ ভক্তদের মধ্যে সবসময়ই থাকে। বিশেষ করে শাহরুখ, আমির, অক্ষয়ের ছেলেমেয়েরা কবে বলিউডের আসছেন সেবিষয়ে বি-টাউনে নিত্যদিনই কোনও না কোনও গুজব শোনা যায়।

সম্প্রতি, বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে (ভাটিয়া) জিজ্ঞাসা করা হয় তাঁর ছেলে আরব ভাটিয়া কবে বলিউডে আসছেন। এই প্রশ্নের উত্তরে আক্কি বলেন,'' ও (আরব) এখন সবে ১৬ বছরের কিশোর। ও এখন নিজের মতো করে জীবন কাটাচ্ছে, পড়াশোনা করছে। আমি এই মহূর্তে ওর কেরিয়ার নিয়ে আলোচনা করে কোনও চাপ সৃষ্টি করতে চাই না। সমস্য তখনই হয়, যখন বাবা-মা অহেতুক সন্তানের উপর চাপ সৃষ্টি করে। আমার ছেলেমেয়ে যদি চিত্রশিল্পী হয়, ডাক্তার হয় কিংবা রেস্তোরাঁ খোলে, কোনওটাতেই আমাক কোনও আপত্তি নেই। ''

আরও পড়ুন-মালাইকার সঙ্গে ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বনি কাপুর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-একসঙ্গে বেড়াতে যাচ্ছেন রণবীর-দীপিকা ও রণবীর আলিয়া!

অন্যদিকে, শাহরুখের দুই ছেলে মেয়ে যে বলিউডেই পা রাখছেন সেবিষয়টি একপ্রকার নিশ্চিত। শাহরুখ নিজেই জানিয়েছেন সুহানা অভিনয় করতে চায়। তবে এবিষয়ে শাহরুখের নির্দেশ পড়াশোনা শেষ করে তবেই সে অভিনয়ে আসতে পারবে। অন্যদিকে শাহরুখের কথায়, তাঁর ছেলে আরিয়ানের অভিনয় নিয়ে কোনও আগ্রহ নেই, ও ছবি পরিচালনার কাজ করতে চায়।

আমির খানের দুই ছেলেমেয়ে আজাদ ও ইরাও খুব সম্ভবত বলিউডে পা রাখবে। আর ছোট ছেলে আজাদ এখনও অনেক ছোট। 

আরও পড়ুন-৫ এপ্রিল ফের মুক্তি পাচ্ছে ভবিষ্যতের ভূত

.