একসঙ্গে বেড়াতে যাচ্ছেন রণবীর-দীপিকা ও রণবীর আলিয়া!

 এই বন্ধুত্বটাকে আরও একটু বেশি মজবুত করতে এবার বিশেষ পরিকল্পনা করেছেন এই চার বন্ধু।

Updated By: Mar 29, 2019, 03:05 PM IST
একসঙ্গে বেড়াতে যাচ্ছেন রণবীর-দীপিকা ও রণবীর আলিয়া!

নিজস্ব প্রতিবেদন: দীপিকার প্রাক্তন প্রেমিক হলেও রণবীর কাপুরের সঙ্গে বেশ ভালো বন্ধুত্ব রয়েছে রণবীর সিংয়ের। আবার প্রাক্তন রণবীর ও তাঁর বর্তমান প্রেমিকা আলিয়ার সঙ্গেও দিপ্পির সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। আবার, রণবীরের সিংয়ের সঙ্গে আলিয়ারও বেশ সখ্যতা রয়েছে। এই বন্ধুত্বটাকে আরও একটু বেশি মজবুত করতে এবার বিশেষ পরিকল্পনা করেছে এই চার বন্ধু।

সেটা কী জানেন?

মুম্বই মিরর সূত্রে খবর, দীপিকা-রণবীর (সিং) ও রণবীর (কাপুর)-আলিয়া মিলে একসঙ্গে আমেরিকা ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছেন। নিউ ইয়র্ক, নিউ জার্সি, শিকাগো সহ আমেরিকার বিভিন্ন শহরে ঘুরে বেড়ানোর পরিকল্পনা করে ফেলেছেন এই চার বন্ধু। তবে এবছর নয়, এই বিশেষ ট্যুরের পরিকল্পনা করা হয়েছে আগামী বছর। 

আরও পড়ুন-কার্তিকের সঙ্গে 'ক্যান্ডেল লাইট ডিনার'-এ সারা, ভাইরাল ছবি...

আরও পড়ুন-হেমা-ধর্মেন্দ্রর মোট সম্পত্তির পরিমান কত জানেন?

প্রসঙ্গত, করণ জোহরের শো 'কফি উইথ করণ-৬'-এ একসঙ্গে এসেছিলেন দীপিকা ও আলিয়া। সেখানেই করণ জোহর তাঁদের ৪জনকে নিয়ে একসঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করছিলেন। যদিও 'দীপবীর' ও 'রালিয়া' জুটির এই আমেরিকা ট্যুরে পরিকল্পনার পিছনে করণ জোহরের হাত রয়েছে কিনা, তা অবশ্য জানা যায় নি।

প্রসঙ্গত, আলিয়া রণবীরের বর্তমান প্রেমিকা জেনেও দীপিকা তাঁর সঙ্গে কীভাবে এই বন্ধুত্ব তৈরি করে ফেলেছেন? করণের এই প্রশ্নের উত্তরে দিপ্পি জানিয়েছিলেন, ''আমি এমন একজন, যে পুরনো কথা মনে রাখার চেষ্টা করিনা। নেগেটিভ চিন্তা মনের মধ্যে রাখার কোনও মানে হয় না। বাস্তবটা বুঝতে হবে। যখন কোনও দুটি মানুষ আর একসঙ্গে নেই, তখন বুঝতে হবে তাঁর জন্য যথেষ্ট কারণ রয়েছে। আমি যখন রণবীর (কাপুরের) সঙ্গে কাটিয়েছি, সেটা সুন্দর মুহূর্ত, তবে ওই পর্যন্তই, অতীত টা অতীতই। ওই ভালো সময়টুকুই মনে রাখা ভালো, তিক্ততা নয়।'' দীপিকার মতো একইভাবে রণবীরের (কাপুর) অতীত নিয়ে মাথাব্যাথা নেই আলিয়ারও। সে তাঁর বর্তমান সম্পর্কে ভীষণ খুশি।

আরও পড়ুন-রণবীর-আলিয়া 'না পসন্দ'! ফের এই জুটিকে আক্রমণ কঙ্গনার