শিবসেনার হুমকি, উত্তরে মুম্বইকে 'পাক অধিকৃত কাশ্মীর' বললেন কঙ্গনা

টুইট করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 3, 2020, 02:04 PM IST
শিবসেনার হুমকি, উত্তরে মুম্বইকে 'পাক অধিকৃত কাশ্মীর' বললেন কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : মুম্বইতে নিরাপত্তার অভাব বোধ করছেন। মুম্বইতে থাকলে মনে হচ্ছে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের কোথাও রয়েছেন তিনি! শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত তাঁকে প্রকাশ্যে হুমকি দিচ্ছেন। তার জেরেই মুম্বইতে থেকে পাক অধিকৃত কাশ্মীরে বসবাসের মতো অনুভূতি হচ্ছে বলে অভিযোগ করলেন কঙ্গনা রানাউত। নিজের সোশ্যাল হ্যান্ডেলে বৃহস্পতিবার শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউতের বিরুদ্ধে আক্রমণ করেন বলিউড 'কুইন'।

দেখুন কী লিখলেন কঙ্গনা... 

 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের একাংশের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেছেন কঙ্গনা রানাউত। কখনও বলিউডের ভাট ক্যাম্পের বিরুদ্ধে সুর চড়াচ্ছেন তিনি, আবার কখনও করণ জোহর, রণবীর কাপুরদের বিরুদ্ধে শ্লেষাত্মক মন্তব্য করতে দেখা যাচ্ছে তাঁকে। বলিউড সেলেবদের একাংশের সঙ্গে মাদক কারবারীদের যোগ রয়েছে বলে সম্প্রতি বিস্ফোরক মন্তব্য করেন কঙ্গনা। এমনকী, মুম্বইতে ফিরতে তিনি ভয় পাচ্ছেন বলেও মন্তব্য করতে দেখা যায় তাঁকে। পাশাপাশি মুম্বই পুলিসকে তিনি বিশ্বাস করতে পারছেন না বলেও মত প্রকাশ করেন অভিনেত্রী। বিজেপি বিধায়ক রাম কদমকে নিজের টুইটে ট্যাগ করেন কঙ্গনা।

আরও  পড়ুন : সমুদ্রের পাড়ে বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন প্রিয়াঙ্কা, ভাইরাল হল ছবি

কঙ্গনার ওই মন্তব্যের পরই পালটা তোপ দাগেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। তিনি বলেন, মুম্বই পুলিসকে যদি অভিনেত্রী ভয় পান, তিনি যদি মুম্বইতে থাকতে নিরাপত্তার অভাব বোধ করেন, তাহলে তিনি যেন এই শহরে আর ফিরে না আসেন। ওই মন্তব্যের মাধ্যমে কঙ্গনা মুম্বই পুলিসের অপমান করেছেন বলেও তোপ দাগেন সঞ্জয় রাউত। স্বরাষ্ট্রমন্ত্রক যেন বিষয়টির উপর নজর রাখেন বলেও 'সামনায়' মত প্রকাশ করেন শিবসেনার ওই নেতা।

সঞ্জয় রাউতের ওই মন্তব্যের পর পালটা মন্তব্য করেন রাম কদম। তিনি বলেন, মুম্বই পুলিসের উপর ভরসা রাখত পারছেন না কঙ্গনা। তার জেরেই তিনি নিরাপত্তার অভাব বোধ করছেন। 'মনিকর্ণিকা' অভিনেত্রীকে যাতে উপযুক্ত নিরাপত্তা দেওয়া হয়, সে বিষয়েও সওয়াল করেন বিজেপির ওই নেতা।

.