Salman Khan in Kolkata: নিরাপত্তায় ৩৫০০ পুলিস, মধ্যরাতে কলকাতায় সলমান, ইস্টবেঙ্গলে শেষ মুহূর্তের প্রস্তুতি...

Salman Khan Da-Bangg Tour: কলকাতায় সলমান, আটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থা, ইস্টবেঙ্গল মাঠে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। রাস্তা থেকে মাঠ, গ্যালারি মিলিয়ে মোতায়েন করা হয়েছে সাড়ে তিন হাজার পুলিস। শুক্রবার মধ্যরাতে দমদম বিমানবন্দরে নামবেন সলমান খান। সেখান থেকে তিনি সোজা যাবেন আলিপুরের পাঁচতারা হোটেল। শনিবার অনুষ্ঠান শুরুর আগেই দেখা করবেন মুখ্যমন্ত্রীর সঙ্গে।

Updated By: May 12, 2023, 07:48 PM IST
Salman Khan in Kolkata: নিরাপত্তায় ৩৫০০ পুলিস, মধ্যরাতে কলকাতায় সলমান, ইস্টবেঙ্গলে শেষ মুহূর্তের প্রস্তুতি...

Salman Khan in Kolkata, Da-Bangg Tour, Mamata Banerjee, East Bengal, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত বেশ কয়েকমাস ধরেই একের পর এক খুনের হুমকি পেয়েই চলেছেন সলমান খান। এমনকী লরেন্স বিষ্ণোই জিজ্ঞাসাবাদে জানিয়েছে তাদের অন্যতম টার্গেট মেগাস্টার। এরপরেই বাড়ানো হয়েছে সলমানের নিরাপত্তা ব্যবস্থা। বর্তমানে Y+ ক্যাটেগরির নিরাপত্তা পান তিনি। এরই মাঝে কলকাতায় শো। ইতোমধ্যেই তাঁর ভাই সোহেল খান সহ তাঁর গোটা টিম কলকাতায় এসে নিরাপত্তা খতিয়ে দেখেছে। শনিবার ইস্টবেঙ্গল মাঠে অনুষ্ঠান করবেন সলমান, তার আগেই নিরাপত্তার চাদরে মুড়ে ফেলার ব্যবস্থা করা হয়েছে গোটা চত্ত্বর।

আরও পড়ুন- Parineeti Chopra-Raghav Chaddha Engagement: থিম বলিউড, রয়েছে প্রার্থনা সংগীত, পরিণীতি-রাঘবের বাগদানে প্রিয়াঙ্কা সহ তারকার হাট

ইস্টবেঙ্গলের এক কর্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘আটোসাঁটো নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। রাস্তা থেকে মাঠ, গ্যালারি মিলিয়ে মোতায়েন করা হয়েছে সাড়ে তিন হাজার পুলিস। আকাশবানী ও ইডেনের সামনে বটতলা থেকেই আটকে দেওয়া হবে গাড়ি। অনুষ্ঠান শুরু ৬টায় তবে মাঠে প্রবেশ করার জন্য গেট খুলে দেওয়া হবে দুপুর ৩টেয়।’ জানা যাচ্ছে যে, শুক্রবার মধ্যরাতে দমদম বিমানবন্দরে নামবেন সলমান খান। সেখান থেকে তিনি সোজা যাবেন আলিপুরের পাঁচতারা হোটেল। সেখানেই তাঁর থাকার বন্দোব্যস্ত। সেখান থেকেই শনিবার বিকেল ৪টেয় কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যাবেন সলমান। ভাইজানের সঙ্গে যেতে পারেন আসানসোলের তৃণমূল সাংসদ মেগাস্টার শত্রঘ্ন সিনহার কন্যা অভিনেত্রী সোনাক্ষী সিনহাও।

আরও পড়ুন- The Kerala Story: পশ্চিমবঙ্গে নিষিদ্ধ, বিশ্ব জুড়ে ৩৭ দেশে মুক্তি পেল ‘দ্য কেরালা স্টোরি’

বলিউডের অন্যতম জৌলসপূর্ণ, তারকাখচিত মিউজিক্যাল শো দা-বাং ট্যুর। বেশ কয়েক বছর ধরে চলছে এই শো। তবে এই প্রথমবার কলকাতায় বসছে আসর। ইস্টবেঙ্গল মাঠে বিগত কয়েকদিন ধরেই সাজো সাজো রব। টিকিটের দাম শুরু ৬৯৯ থেকে। সর্বাধিক টিকিটের দাম ৪০০০০ কিন্তু যদি আপনি কাছ থেকে ভাইজানকে লাইভ দেখতে চান, পেতে চান লাউঞ্জের নানা সুবিধা তাহলে আপনাকে দিতে ২ থেকে ৩ লক্ষ টাকা। 'দাবাং, দ্য ট্যুর-রিলোডেড' অনুষ্ঠানে সলমান ছাড়াও উপস্থিত থাকার কথা সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফের্নান্ডেজ, প্রভু দেবা, গুরু রণধাওয়া, আয়ুষ শর্মা, কামাল খান-সহ আরও অনেক বলি তারকারা।

প্রসঙ্গত, ২০০৯ সালে ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে কলকাতার মহামেডান স্পোর্টিং ক্লাবে একটি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল ভাইজানের। কিন্তু তিনি মাঠে পা রাখার খবরেই পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় মাঠ ছেড়ে চলে যেতে হয় তাঁকে। এরপর আর কোনও শো বা ছবির প্রচারে দেখা যায়নি তাঁকে। মাঝে কেটে গেছে এক দশকেরও বেশি সময়। ব্যক্তিগত কোনও অনুষ্ঠানে কলকাতায় এলেও পাবলিকলি কলকাতায় শো করেননি সলমান। তাই এবার নিরাপত্তা নিয়ে একটু বেশিই সতর্ক পুলিস প্রশাসন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.