তারকাখচিত এষার সঙ্গীত

গোটা বলিউড মাতিয়ে দিল এষার সঙ্গীত। কমলা-লাল লেহেঙ্গা চোলিতে সজ্জিতা এষা, পাশে নীল শেরওয়ানিতে ভরত তখতানি। বলিউডের আরও একটা বিগ ফ্যাটের ওয়েডিংয়ের সূচনাপর্বে নাচের তালে পা মেলাল টিনসেল টাউন। তবে সারাক্ষণই প্রায় নিজেদের মধ্যেই মত্ত ছিলেন লাভবার্ডস জুটি এষা-ভরত।

Updated By: Jun 26, 2012, 03:58 PM IST

গোটা বলিউড মাতিয়ে দিল এষার সঙ্গীত। কমলা-লাল লেহেঙ্গা চোলিতে সজ্জিতা এষা, পাশে নীল শেরওয়ানিতে ভরত তখতানি। বলিউডের আরও একটা বিগ ফ্যাটের ওয়েডিংয়ের সূচনাপর্বে নাচের তালে পা মেলাল টিনসেল টাউন। তবে সারাক্ষণই প্রায় নিজেদের মধ্যেই মত্ত ছিলেন লাভবার্ডস জুটি এষা-ভরত। দুজনেই জানালেন একে অপরের প্রতি তাঁদের মুগ্ধতার কথা। ভরতের থেকে আমি চোখ ফেরাতে পারি না। বলেলন এষা। অন্যদিকে ভরত জানালেন, এষা আমার রাজকুমারী। সেই নৃত্যপটিয়সী রাজকুমারীর আবদার মেটাতে রেট্রো থিম সঙ্গীতে নাচলেনও প্রায় পাপ্পু ভরত।
বলিউডের এই নতুন রিয়েল লাইফ জুটিকে শুভেচ্ছা জানাতে মুম্বইয়ের বিলাসবহুল রেস্তোরাঁয় এসেছিলেন সদ্য বিবাহিতা রিতেশ-জেনেলিয়া থেকে শুরু করে বর্ষীয়ান সঙ্গীত পরিচালক রবীন্দ্র জৈন, সস্ত্রীক নাসিরুদ্দিন শাহ। পুরো পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন অনু মালিক। দুই মেয়েকে নিয়ে এসেছিলেন দক্ষিণী অভিনেত্রী মধু। বান্ধবী প্রীতি দেশাইয়ের সঙ্গে উপস্থিত ছিলেন এষার খুড়তুতো ভাই অভয় দেওল। রাইমা, রিয়া সেন, ডিজাইনার নীতা লুল্লা, মাসাবা, সস্ত্রীক জায়েদ খান, আশীষ চৌধুরি, সোহেল খান সহ উপস্থিত সকলেই একরাশ অভিনন্দন জানান হেমা-ধর্মেন্দ্রর বড় মেয়েকে।

সঙ্গীতের পর ২৮ জুন হবে মেহেন্দির অনুষ্ঠান। বলি টাউনের প্রথম সারির নারীবাহিনীর প্রায় সকলেই আমন্ত্রিত এষার মেহেন্দি অনুষ্ঠানে। মরসুমের সঙ্গে তাল মিলিয়ে ওইদিনের জন্য আম রঙের পোশাক বেছেছেন এষা। তবে সঙ্গীত আর মেহেন্দিতে ডিজাইনার পোশাক পরলেও সনাতনী ভারতীয় শাড়িতেই গাঁটছড়া বাঁধবেন এষা। ওই বিশেষ দিনের জন্য চেন্নাই থেকে অর্ডার দিয়ে সোনালি কাজের লাল কাঞ্জিভরম আনিয়েছেন হেমার জেষ্ঠ্যা কন্যা। ভরতের বিয়ের পোশাক তৈরি করেছেন নীতা লুল্লা। বিয়ের পর ৩০ জুনের রিসেপশন পার্টিতে উপস্থিত থাকছে প্রায় গোটা বলিউড। অমিতাভ বচ্চন, সলমন খান, আমির খান, যশ চোপড়া, কাপুর খানদান থেকে শুরু করে বিপাশা বসু, জন অ্যাব্রাহাম, লারা দত্ত, মহেশ ভুপতি নিমন্ত্রিতের তালিকায় বাদ যাননি কেউই।
এই বছরেরই ১২ ফেব্রুয়ারি ভরতের সঙ্গে বাগদান হয়ে এষার। ২৯ জুন বিয়ের দিন ঘোষণাও করেন তখনই। নিজের বলিউড কেরিয়ারে সেরকম ছাপ ফেলতে পারেননি সুপারস্টার জুটির মেয়ে এষা। তবে মেয়ের বিয়ের দিনটিকে স্পেশ্যাল করে তুলতে কোন ত্রুটি রাখতে রাজি নন ধর্মেন্দ্র-হেমা। রিতেশ-জেনেলিয়ার বিয়ের পর এটা এই বছরের দ্বিতীয় বলিউড ওয়েডিং। এষার বিয়ে হয়ে গেলেই বিটাউন আঁটঘাঁট বেঁধে তৈরি হবে ১৬ অক্টোবরের জন্য। ওই দিনই যে বিয়ে করছেন সইফ-করিনা!

.